1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:১১ অপরাহ্ন

তামিম অবসর নিতে চেয়েছিল, আমিই বলেছিলাম ‘এখন নয়’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই দেশসেরা ওপেনার তামিম ইকবালকে নিয়ে অনেক নাটক হয়েছে। চোটের কারণে টানা তিনটি সিরিজ না খেলার কারণে অধিনায়ক মাহমুদউল্লাহ তাকে বিশ্বকাপে চাননি। এটা জানার পর তামিম নিজেই দল ঘোষণার আগে ফেসবুক লাইভে এসে বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করেন। এবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বললেন, তামিম টি-টোয়েন্টি থেকে অবসর নিতে চেয়েছিলেন।

তামিমের বিশ্বকাপে না যাওয়াকে কেন্দ্র করে বাংলাদেশ দলে যে অন্তর্কোন্দলের গুঞ্জন ছড়িয়েছিল, বিসিবি সভাপতি দিন চারেক আগেই সেটা সত্য বলে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, দলে মান অভিমান থাকলেও দেশের সঙ্গে অভিমান করা ঠিক নয়। স্কটল্যান্ডের কাছে হারের পর ওই প্রেস ব্রিফিংয়ে বিসিবি সভাপতি আরও বলেছিলেন, সাকিবকে তিনি দলের সবার সঙ্গে কথা বলার দায়িত্ব দিয়েছেন। এবার স্পষ্ট হলো, অধিনায়ক মাহমুদউল্লাহর সঙ্গেও তার দ্বন্দ্ব আছে।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে তামিমের বিশ্বকাপে খেলতে না যাওয়া প্রসঙ্গে পাপন বলেছেন, ‘তামিম প্রতিটা সিদ্ধান্তই আমার সঙ্গে আলাপ করে নিয়েছে। গত নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগেই আমাকে জানিয়েছিল যে, সে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চায়। এই ফর‌ম্যাটে আর খেলতে চায় না। সেসময় আমিই তাকে বলেছি, তুমি এখন এসব কিছু করো না, আগে ঘুরে আসো তারপর দেখা যাবে।’

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর