1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

তৃতীয় স্বামীর কাছে ভরণপোষণ চাইলেন শ্রাবন্তী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

শ্রাবন্তী তার তৃতীয় স্বামীকে ছেড়েছেন ‘নপংশুক’র অভিযোগে। কিন্তু তার তৃতীয় স্বামী চাইতেন সংসার টিকে যাক।

১৬ সেপ্টেম্বর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন শ্রাবন্তী। রোশনের কাছে তিনি বিবাহবিচ্ছেদ চেয়েছেন। সর্বশেষ আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা যায় ক্রিমিনাল প্রসিডিউর কোডে রোশনের কাছে ভরণপোষণ চেয়েছেন শ্রাবন্তী।

এ বিষয়ে রোশনের মন্তব্য জানতে চাইলে তিনি জানান, খোরপোষের মামলার কোনো কাগজপত্র তার কাছে পৌঁছায়নি। এ বিষয়ে তিনি এখনই কিছু বলতে চান না। যা বলার তার আইনজীবী বলবেন বলেও জানান তিনি।

শ্রাবন্তীর বিরুদ্ধেও রোশনের অনেক অভিযোগ। তাকে নিয়ে শ্রাবন্তীর ‘সঙ্গমে অক্ষম’ কটাক্ষ, এমনকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী।

শোনা যাচ্ছে শ্রাবন্তী তার নতুন ব্যবসায়ী প্রেমিককে নিয়ে এখন ব্যস্ত।

আইন-আদালত পর্যন্ত চলে গেছে তাদের ব্যক্তিগত জীবন এখন ঘটনা কোন দিকে মোড় নেয় সেই অপেক্ষাই করতে হবে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর