1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

দিল্লির বিপক্ষে সাকিব নাকি রাসেল?

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

আন্দ্রে রাসেলের চোটের পর তার স্থলাভিষিক্ত হিসেবে টিম সাউদি ও টিম সেইফার্ট সন্তোষকজনক পারফরম্যান্স করতে পারেননি। রাজস্থান রয়্যালসের বিপক্ষে লিগের শেষ ম্যাচের পর কলকাতা অধিনায়ক এউইন মর্গ্যান জানান, রাসেলের অভাব পূরণ সহজ করে দিয়েছেন সাকিব। প্লে অফে এলিমিনেটর জয়েও সামান্য কিন্তু গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন বাঁহাতি অলরাউন্ডার। তাতে দ্বিতীয় কোয়ালিফায়ারে রাসেলকে নিয়ে কোনো তাড়াহুড়ো করতে চান না মর্গ্যান। মানে ১৩ অক্টোবর শারজায় দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সাকিবের খেলার সম্ভাবনা জোরালো।

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ২৬ সেপ্টেম্বর লিগ ম্যাচ খেলতে গিয়ে চোট পান রাসেল। উইন্ডিজ অলরাউন্ডার গত পাঁচ ম্যাচ ধরে মাঠের বাইরে। তার বদলে একাদশে থেকে গত তিন ম্যাচ ভালোভাবে সামাল দিচ্ছেন সাকিব। এলিমিনেটরে শেষ ওভারে দলকে জয় এনে দেওয়ার পর মর্গ্যানের আস্থা যেন আরো ভালোভাবে অর্জন করলেন বাঁহাতি ব্যাটসম্যান।

রাসেলের চোট নিয়ে সবশেষ খবরে কলকাতা অধিনায়ক বললেন, ‘আন্দ্রের দ্বিতীয় গ্রেডের হ্যামস্ট্রিং চোট। ইনজুরির পর কয়েক সপ্তাহ লেগে যায় সেরে উঠতে। আমাদের মেডিক্যাল টিমের সঙ্গে কঠোর পরিশ্রম করছে সে। নিবিড় পুনর্বাসনে আছে দ্রুত দলে ফেরার জন্য।’

উইন্ডিজ অলরাউন্ডারকে নিয়ে তাড়াহুড়ো করতে চান না মর্গ্যান, ‘পরের ম্যাচের আগে আমাদের হাতে সময় আছে ৪৮ ঘণ্টার মতো। আগামীকাল (১২ অক্টোবর) ও ম্যাচের দিন সে নিজেকে কিভাবে উপস্থাপন করতে পারে তার ভিত্তিতে আমরা সিদ্ধান্ত নিবো।’ রাসেল সেরে না উঠলে নিশ্চিতভাবে সাকিব খেলবেন বলে অধিনায়ক জানান।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর