1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

নতুন গাড়ি কিনলেন শ্রাবন্তী, দাম কত?

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সম্পদের তালিকায় যুক্ত হলো নতুন গাড়ি। শনিবার (৭ মে) ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে আনন্দের খবরটি ভাগাভাগি করে নিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘পরিবারে স্বাগতম’।

জানা গেছে, শ্রাবন্তীর কেনা গাড়িটি হলো ভলভো এক্সসি ৬০ মডেলের। এটির দাম ৬৫ লাখ ৯০ হাজার রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৭৪ লাখ টাকার বেশি। বোঝাই যাচ্ছে, নতুন গাড়ির জন্য মোটা অংকের অর্থ ব্যয় করেছেন অভিনেত্রী।

সিলভার রঙের গাড়িটির সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। এ সময় তার পরনে ছিল হলুদ রঙের ওয়ান পিস ও সাদা স্নিকার্স। গাড়ির বনেটে হেলান দিয়ে, দরজা খুলে সিটে বসে বিভিন্ন ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

এদিকে শনিবারই মুক্তি পেয়েছে শ্রাবন্তীর নতুন সিনেমা ‘ভয় পেও না’র ট্রেলার। এর সুবাদে গতকালও খবরের শিরোনামে ছিলেন অভিনেত্রী। সিনেমাটিতে ওম সাহানির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পরিচালনায় অয়ন দে।

ট্রেলারে দেখা যায়, ওমকে বিয়ে করে শ্বশুরবাড়িতে ওঠেন শ্রাবন্তী। এরপরই তার সঙ্গে ঘটতে থাকে নানান অদ্ভুত, রহস্যজনক ঘটনা। কখনো তার মনে হয়, কেউ পা টেনে নিয়ে যাচ্ছে, কখনো মনে হয় গলা চেপে ধরেছে।

এগুলো কি ভৌতিক কাণ্ড নাকি অন্য কিছু লুকিয়ে আছে এর পেছনে, সেটা জানা যাবে আগামী ২৭ মে। কারণ ওইদিনই সিনেমাটি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর