1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ পূর্বাহ্ন

নারী ক্রিকেটারকে বিয়ে করলেন জাতীয় দলের ফুটবলার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৫৬ বার পড়া হয়েছে

দেশের ফুটবল আর ক্রিকেটের মাঝে অন্যরকম এক সেতুবন্ধন তৈরি করলেন দুই খেলার দুই তারকা।

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন জাতীয় ফুটবল দলের তারকা মাহবুবুর রহমান সুফিল এবং মোহামেডান নারী দলের ক্রিকেটার জিন্নাত আছিয়া অর্থি।
দুজনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল।

ছবিতে দেখা গেছে, ফুটবলার সুফিলের হাতে বল আর অর্থির হাতে ব্যাট। দুজন দুজনার দিকে তাকিয়ে হাস্যজ্জ্বল। বর বেশে সুফিল আর বধূ সাজে দাঁড়িয়ে অর্থি।

ছবিটির কমেন্টবক্স ইতিমধ্যে অভিনন্দনের বন্যায় ভাসিয়ে দিয়েছেন ফুটবল-ক্রিকেটপ্রেমীরা ।
জানা গেছে, সোমবার সুফিল ও অর্থির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার আগেই বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে তোলা হয় সেই ছবি। অর্থির সতীর্থ নারী ক্রিকেটাররা এ সময় নতুন জুটিকে সংবর্ধনা জানান।

সিলেটের সুনামগঞ্জের ছেলে সুফিল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের একজন তারকা ফুটবলার। কয়েকদিন আগে ঢাকায় নেপালের বিপক্ষে জয়সূচক দারুণ এক গোল করে সবার নজরে পড়েন তিনি। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কাতারের বিপক্ষেও খেলেছেন সুফিল। কাতার থেকে ফিরেই ক্রিকেটার অর্থীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি।

অর্থির জন্ম বগুড়ায়। উইকেটকিপার কাম ব্যাটার তিনি।রাজশাহী বিভাগের হয়ে ক্রিকেট খেলেন । প্রিমিয়ার লিগে ঢাকা মোহামেডানের হয়ে খেলেছেন তিনি।

জানা গেছে, বিকেএসপিতে ভর্তির পর ফুটবলার মাহবুবুর রহমানের সঙ্গে পরিচয় হয় অর্থির। এরপর বন্ধুত্ব। সেই বন্ধুত্ব প্রেমের সম্পর্কে গড়ায়। অবশেষে পরিবারের সম্মতিতেই একে অপরের জীবনসঙ্গী হলেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর