1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন

নিউইয়র্ক সফরে রোহিঙ্গাদের নিয়ে কোনো সমাধান নেই: ফখরুল

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রীর নিউইয়র্ক সফরে রোহিঙ্গা সমস্যা নিয়ে কোনো ধরনের সমাধান হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোহিঙ্গা ইস্যু নিয়ে এখন পর্যন্ত সরকার কোনো ইতিবাচক ভূমিকা পালন করেনি বলেও এ সময় উল্লেখ করেন তিনি। কৃষক দলের নবগঠিত কমিটির সভাপতি হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুলসহ নেতাকর্মীদের নিয়ে রোববার সকালে চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণকালে বিএনপি মহাসচিব একথা বলেন।

ফখরুল বলেন, রোহিঙ্গা ইস্যু জিইয়ের রেখে সরকার আন্তর্জাতিক সুবিধা গ্রহণ করতে চায়। শুধু রোহিঙ্গা ইস্যু নিয়ে তারা দেশগুলো সফর করেনি, বিশেষ করে যারা স্টেকহোল্ডার আছে যে দেশগুলো যেমন চীন ও ভারত

তাদের কাছে সরকার এখন পর্যন্ত যেতে পারেনি এবং এই সমস্যার কোনো সমাধানের কোনো পথ তারা বের করতে পারেনি। তিনি বলেন, নিউইয়র্ক সফরে প্রধানমন্ত্রীর অর্জন একটাই তা হলো আরও মিথ্যাচার কীভাবে করা যায়। খালেদা জিয়া সম্পর্কে অনেক নেতিবাচক কথা উনি বলেছেন। আমরা তীব্র নিন্দা জানাচ্ছি, প্রতিবাদ জানাচ্ছি।

এ সময়ে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহপ্রচার সম্পাদক আসাদুল করীম শাহিন, কৃষক দলের নতুন কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর