1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:২০ অপরাহ্ন

নুসরাত ফারিয়া বললেন, ‘পরিবারের সাথে থাকুন’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

জমকালো আয়োজনে নতুন বছরকে বরণ করে নিয়েছে বিশ্ব। বাংলাদেশেও ঘড়ির কাঁটা ১২টা ১ মিনিট বাজার সঙ্গে সঙ্গে হাজারো আতশবাজি আর ফানুশ উড়তে দেখা গেছে। বিশেষ করে রাজধানীবাসী বেশ আনন্দেই ২০২২ সালের আগমনকে উদযাপন করেছে।

এদিকে নতুন বছর উপলক্ষে ভক্ত-অনুসারীদের শুভেচ্ছা জানাচ্ছেন তারকারা। নতুন পরিকল্পনা ও সম্ভাবনার কথা বলছেন তারা। জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়াও বাদ যাননি। তিনি তার ভক্তদের জন্য শুভেচ্ছাবার্তা দিয়েছেন।

ফারিয়া বলেন, ‘সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার। আমি চাই এবং দোয়া করি ২০২২ সাল আপনাদের জীবনে অনেক উন্নতি নিয়ে আসুক। অনেক নতুন সুযোগের দরজা খুলে দিক।’

নতুন বছরের উদযাপনে যেন স্বাস্থ্য সুরক্ষার কথা ভুলে না যায় মানুষ, সে দিকটাও খেয়াল রাখতে বলেছেন নায়িকা। তার ভাষ্য, ‘কোভিড এখনো আমাদের মধ্য থেকে যায়নি। কিন্তু আমরা সবাই আমাদের জীবনের সাথে তাকে মানিয়ে নিয়েছি। তারপরও নিরাপদ ও সুস্থ থাকা প্রয়োজন। পরিবারের সাথে থাকুন, নতুন বছরটাকে সুন্দরভাবে উদযাপন করুন।’

উল্লেখ্য, ২০২১ সালটি নানারকম কাজে ব্যস্ততায় কাটিয়েছেন নুসরাত ফারিয়া। লন্ডন থেকে আইন বিষয়ে ডিগ্রি লাভ করেছেন তিনি। এছাড়া ক্যারিয়ারের সবচেয়ে বড় প্রজেক্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয় করেছেন।

পাশাপাশি নতুন আরেকটি গানও উপহার দিয়েছেন নায়িকা। যেটার শিরোনাম ‘হাবিবি’। ভারতের এসভিএফ থেকে প্রকাশিত গানটির ভিউ এরইমধ্যে ছাড়িয়ে গেছে ২ মিলিয়ন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর