1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:১৫ অপরাহ্ন

নেইমার নয়, এখন মার্টিনেজকে দলে চায় বার্সেলোনা!

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৫ মে, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

গত দলবদলের সময় অনেক চেষ্টা করেও পিএসজিতে থেকে নেইমারকে ফিরিয়ে আনতে পারেনি বার্সেলোনা। সবাই তাই এখন ধরে নিয়েছে যে, আসন্ন দলবদলের সময় বার্সেলোনা আবারও ব্রাজিল সুপারস্টারকে পাওয়ার চেষ্টা করবে। কিন্তু স্প্যানিশ দৈনিক ‘মার্কা’ বলছে অন্য কথা। এই মুহূর্তে নাকি নেইমারকে নিয়ে কোনো ভাবনা নেই বার্সার। বরং তারা চেষ্টা করছে ইন্টার মিলানের আর্জেন্টাইন এ স্ট্রাইকার লওতারো মার্টিনেজকে।

করোনাভাইরাস মহামারির মধ্যেই এগিয়ে আসছে দলবদলের সময়। মার্টিনেজের সঙ্গে বার্সা পেতে চাইছে মিরালেম পিয়ানিচকেও। মার্কা জানিয়েছে, এই মুহূর্তে একসঙ্গে লওতারো মার্টিনেজ, পিয়ানিচ ও নেইমারকে নেওয়ার সামর্থ্য নেই কাতালান ক্লাবটির। পুরনো সম্পর্কের কারণে মেসি-সুয়ারেসসহ বার্সার ফুটবলাররা নেইমারকে পেতে চাইলেও ক্লাবটির পরিচালকদের একটা অংশ নাকি মার্টিনেজকে পেতেই বেশি আগ্রহী।

মার্টিনেজের বার্সায় যাওয়ার গুঞ্জনের মাঝে ভিন্ন একটি মত আছে। ইন্টার মিলানের সাবেক তারকা জামোরানো মনে করছেন, মার্টিনেজকে কেনার সামর্থ্য এ মুহূর্তে বার্সেলোনার নেই। কারণ স্পেনের জনপ্রিয় এই ক্লাবটি করোনাভাইরাসের কারণে আর্থিক সমস্যায় ভূগছে। তিনি বলেছেন, ‌’বার্সেলোনার আর্থিক সমস্যা আছে। এর কারণেই দলটি লওতারোকে নিতে পারবে না। আমার ধারণা, অন্তত আরেকটা মৌসুম সে ইন্টার মিলানেই থাকবে।’

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর