1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:২১ অপরাহ্ন

নৌকা মার্কায় ভোট চাইলেন বিএনপি নেতা, অতঃপর…

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

বরগুনার বেতাগীতে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নৌকা মার্কায় ভোট চাইলেন উপজেলার হোসনাবাদ ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মো. সিদ্দিকুর রহমান।

এ ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সিদ্দিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করেছে বেতাগী উপজেলা বিএনপি।

জেলা বিএনপির নির্দেশে উপজেলা বিএনপির আহ্বাবায়ক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক বুধবার লিখিতভাবে এ বহিষ্কারের চিঠি প্রেরণ ও প্রকাশ করেন।

সংশ্লিষ্ট দলীয় সূত্রে জানা গেছে, উপজেলার হোসনাবাদ ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. সিদ্দিকুর রহমান দীর্ঘদিন ধরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিভিন্ন কাজে লিপ্ত ছিলেন। ইউপি নির্বাচনে নিজের স্বার্থ হাসিল করতে ও স্ত্রীকে সংরক্ষিত ইউপি সদস্য পদে বিজয়ী করতে আওয়ামী লীগের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। যা দলীয় শৃঙ্খলা ভঙ্গের মধ্যে অন্যতম ।

এছাড়াও উপজেলা ও জেলা বিএনপি’র শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিকবার সমালোচনা করেছেন সিদ্দিকুর রহমান। এতে উপজেলা ও জেলা বিএনপি’র নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং দলীয় শৃংখলা ভঙ্গ করা হয়েছে।

বেতাগী উপজেলা বিএনপির আহবায়ক মো. জলিলুর রহমান খান নান্না ও যুগ্ম আহবায়ক মো. জাকির হোসাইন জানান, মো. সিদ্দিকুর রহমানের দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়গুলো উপজেলা বিএনপির নেতৃবৃন্দ জেলার শীর্ষ নেতাদের অবহিত করেন। পরে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হালিমের নির্দেশ মোতাবেক উপজেলা বিএনপি সিদ্দিকুর রহমানকে হোসনাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক পদ থেকে এবং প্রাথমিক সদস্য পদ থেকে চূড়ান্ত বহিষ্কার করেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন