1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৪৩ অপরাহ্ন

পরীমণির উন্মুক্ত বেবি বাম্পের ছবি ভাইরাল

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

গতকাল ছিল বিশ্ব মা দিবস। বিশেষ দিনটিতে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন সবাই। তবে একটু ব্যতিক্রমভাবে মা দিবস উদযাপন করেছেন চিত্রনায়িকা পরীমণি। নিজের উন্মুক্ত বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন তিনি।

রোববার (৮ মে) ফেসবুকে ছবিটি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

ছবিটির ক্যাপশনে পরীমণি জানান, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন। সঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

পরী ও রাজের স্নিগ্ধ এই ছবি দেখে মুগ্ধ সবাই। মুহূর্তেই এটি ভাইরাল হয়ে যায় ফেসবুকে। কেবল পরীমণির ফেসবুক পেজেই ছবিটিতে ১ লাখ ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। পাশাপাশি বিভিন্ন গ্রুপ ও পেজে এটি প্রচুর শেয়ার হয়েছে।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমণি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

এবারের ঈদ উপলক্ষে কক্সবাজারে গেছেন রাজ ও পরী। ঈদটা সেখানেই উদযাপন করেছেন তারা। বিয়ের পর সেভাবে দূরে কোথাও ঘুরতে যাননি এ দম্পতি। তাই এই কক্সবাজার ভ্রমণই তাদের জন্য হানিমুন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর