1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন

পরীমনির সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক নেই: চয়নিকা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

ঢাকাই ছবির নায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় মামলা হয়েছে। আদালতে নেওয়ার পর চার দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে তার।

মামলার একদিন আগে বুধবার বনানীর বাসা থেকে পরীমনি বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, এলএসডি, আইস ও বিভিন্ন প্রকার মাদকসহ আটক হন।

গণমাধ্যম আর সোশ্যাল মিডিয়ার কল্যাণে এসব খবর জানেন না এমন কেউ নেই দেশে। কিন্তু এর পরও বুধবার থেকে অদৃশ্য হয়ে আছেন চিত্রনায়িকা পরীমনির শুভাকাঙ্ক্ষী নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী।

পরীমনির এমন দুদর্শায় এখনবধি দেখা মেলেনি এ নাট্যনির্মাতার। অথচ এ নাট্যনির্মাতাকে নিজের ‘মা’ বলে সম্বোধন করে থাকেন পরীমনি। চয়নিকার সঙ্গে বেশ সখ্য পরীমনির।

গত মাসে উত্তরা বোট ক্লাবকাণ্ডে সর্বদা পাশে থেকে পরীমনিকে সাহস জুগিয়েছিলেন চয়নিকা। কিন্তু এবার পরীমনির পক্ষ নিয়ে এখনও মাঠেই নামছেন না চয়নিকা।

বৃহস্পতিবার এ বিষয়ে এক সাংবাদিককে চয়নিকা চৌধুরী জানিয়েছিলেন, পরীমনির সঙ্গে তার শুধু কাজের সম্পর্ক রয়েছে। এ নায়িকার ব্যক্তিগত জীবনের বিষয়ে কিছুই জানেন না তিনি।

প্রশ্ন উঠেছে— তা হলে কেন গত মে মাসে বোট ক্লাবের ঘটনায় পরীমনির পাশে ছিলেন। সেটি কি পরীর ব্যক্তিগত ঘটনা ছিল না?

জবাবে চয়নিকা বলেন, ওই ঘটনায় তিনি পরীমনির কাছে ছুটে গিয়েছিলেন দায়িত্ববোধ থেকে। সবার বিপদেই তিনি এভাবে এগিয়ে আসেন। তা ছাড়া পরীমনি যেহেতু শোবিজ তারকা। একই ক্ষেত্রে তারও বিচরণ। সেই দিকটাও ছিল বিবেচ্য।

তবে পরীমনির এবারের বিপদে কেন ছুটে গেলেন না? জবাবে এ নাট্যনির্মাতা বলেন, ‘এবারের ঘটনার সময় আমি ফেসবুকে ছিলাম না। সন্ধ্যার দিকে সুবর্ণা আপু ফোন করার পর জানতে পারি। তখন ৬টার বেশি বাজে। সঙ্গে সঙ্গে ফেসবুকে ঢুকে দেখলাম। কী করব বুঝতে পারছিলাম না। এর মধ্যে লাইভও বন্ধ হয়ে গেছে। র্যা ব সদস্যরা ঢুকেছে ওর বাসায়। তখন আমি ছুটে যেতে পারতাম, কিন্তু ঢুকতে তো পারতাম না। এখানে আমার আসলে কিছু করার ছিল না।’

বৃহস্পতিবার চয়নিকা জানিয়েছিলেন পরীমনির সঙ্গে তার ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই।

এক গণমাধ্যমকে মুঠোফোনে চয়নিকা বলেন, ‘পরীমনির সঙ্গে আমার ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই। তার সঙ্গে যেসব আলাপ হতো তার সবই কাজভিত্তিক। তুমি কেমন আছ, তুমি খেয়েছ কিনা, তোমার শরীর কেমন, আমাদের এই নাটকটি কেমন হয়েছে— এসব বিষয়ে সবসময় কথা হয়েছে। ব্যক্তিগত বিষয় নিয়ে পরীমনি আমার সঙ্গে কোনো দিনই আলাপ করেনি। আর আমিও যেচে পড়ে তার ব্যক্তিগত বিষয়ে নাক গলাইনি। জানতেও চাইনি।’

গ্রেফতার পরীমনির আইনি লড়াইয়ে তিনি পাশে থাকবেন কিনা সাংবাদিকের সেই প্রশ্নে বিষয়টি এড়িয়ে যান এ নাট্যনির্মাতা।

এদিকে চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র সঙ্গে সম্প্রতিই চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এর শুটিং শুরু হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু পরীমনি আটক হওয়ায় তা এখন অনিশ্চয়তায় পড়েছে।

সে হিসাবে পরীমনির গ্রেফতারে বিপাকেই পড়েছেন এ নাট্যনির্মাতা।

এ বিষয়ে চয়নিকা বলেন, ‘দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমাদের সম্মান আছে। ঘটনাটি মাত্রই ঘটল। এখন কিছু বলা ঠিক না৷ আমরা অপেক্ষা করব কিছু দিন৷ অবস্থা বুঝে প্রযোজনা প্রতিষ্ঠান ও টিমের সঙ্গে বসে আমরা সিদ্ধান্ত নেব।’

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর