1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫১ পূর্বাহ্ন

পরীর সুসময়

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১
  • ২০৯ বার পড়া হয়েছে

ছোট পর্দার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করলেও ২০১৫ সালে ছবি মুক্তির আগেই ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে হৈচৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। ‘ভালোবাসা সীমাহীন’ ছিল তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। গ্ল্যামারের ছটায় প্রথম ছবিতেই সম্ভাবনার জানান দিয়েছিলেন তিনি। এরপর বেশকিছু ছবিতে অভিনয় করেন।

তবে তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় ২০১৮ সালে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’- ছবিটি। ছবিতে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করতে সক্ষম হন পরী। সবশেষ গত বছরের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’তে তার অভিনয় ফের প্রশংসিত হয়। এদিকে বর্তমানে ক্যারিয়ারের সবচাইতে সুসময় পার করছেন এ নায়িকা।

গত বছরের শেষদিকে ফোর্বস ম্যাগাজিনে বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে জায়গা করে নেন পরী। শুধু তাই নয়, ফেসবুকেও বাংলাদেশের শোবিজ তারকাদের মধ্যে সর্বোচ্চ ফলোয়ার তার। সংখ্যার দিক দিয়ে সেটি এখন পর্যন্ত ১ কোটি চার লাখেরও বেশি। গত বছরের মাঝামাঝি থেকে অভিনয়েও বেশ সিরিয়াস পরীমনি।

সবচেয়ে বড় কথা হলো এই সময়ে তিনি এমন কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন যার প্রতিটিতেই অভিনয়ের সুযোগ রয়েছে। খুব মনোযোগ সহকারে এসব ছবির কাজ করছেন তিনি। সব মিলিয়ে পরী যেন ডানা মেলেই উড়ছেন এখন।

ক’দিন আগে তিনি কাজ শেষ করেছেন তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ ছবির। বর্তমানে কাজ করছেন সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’-এর। কাজ শেষ করেছেন ঐতিহাসিক গল্পের ‘প্রীতিলতা’ ছবির। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পরী। এর বাইরে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’- শীর্ষক একটি ভিন্নমাত্রার ছবিও মুক্তির অপেক্ষায় রয়েছে তার। চুক্তিবদ্ধ হয়ে আছেন ‘অ্যাডভাইজার’ নামক একটি সিনেমাতেও। এ ছবিগুলো মুুক্তি পেলে নিজেকে পরী অভিনেত্রী হিসেবে অন্যমাত্রায় নিয়ে যেতে পারবেন বলেও চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা।

পরীমনি বলেন, ভালো গল্প ও চরিত্রের ছবিতেই শুধু কাজ করছি এখন। যে ছবিগুলো সম্প্রতি করেছি ও করছি সেগুলো নিয়ে আমার নিজেরও প্রত্যাশা অনেক। কারণ দর্শক আমার দিকে তাকিয়ে। সেটা আমি জানি। এ কারণেই ভালো কাজ নিয়ে ছুটে চলছি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর