1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

পুলিশ সদস্যের করোনা, সংস্পর্শের খোঁজ মিলছে না

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

শিবচরে এক পুলিশ সদস্যর করোনাভাইরাস পজিটিভ হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ ও পুলিশ কার্যালয় সূত্রে জানা গেছে। শনাক্ত হওয়া পুলিশ সদস্যর সংস্পর্শে আসা আরো ৬ পুলিশ সদস্যসহ সহকারী পুলিশ সুপার কার্যালয়ের অধিকাংশ পুলিশ সদস্য কার্যত হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তবে কোথা থেকে পুলিশ সদস্য আক্রান্ত হলো তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

স্বাস্থ্য বিভাগসহ সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী শিবচর সহকারী পুলিশ সুপার কার্যালয়ের কর্মরত এক পুলিশ সদস্য করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এই পুলিশ সদস্য সহকারী পুলিশ সুপার কার্যালয়ের আভ্যন্তরীণ কাজে কর্মরত রয়েছেন। তার নিকট সংস্পর্শে থাকা আরো ৬ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে শিবচরে করোনাভাইরাস আক্রান্ত হলো ২৮ জন। যাদের মধ্যে তিনজন মারা গিয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোস বলেন, গতকালের রিপোর্টে ওই পুলিশ সদস্যর করোনা পজিটিভ এসেছে। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, আক্রান্ত পুলিশ সদস্য অফিসেই থাকত। কিভাবে আক্রান্ত হলো তা বুঝা কঠিন। তাকে হোম আইসোলেশনে ও পাঁচজনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর