1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

প্রকৌশলীর কারাদন্ড, সম্পদও বাজেয়াপ্তের নির্দেশ

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

ডেইলি খবর ডেস্ক: সিভিল অ্যাভিয়েশনের এক নির্বাহী প্রকৌশলীকে ১০ বছর কারাদন্ড দিয়েছেন আদালত। তার বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিচারক শেখ নাজমুল আলম এই রায় দেন। তাঁর সম্পদ রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছেন আদালত। গত রোবরার এ রায় হয়।

দন্ডিত ওই কর্মকর্তা হলেন মো: আছির উদ্দিন। রায় ঘোষণার পর তাঁকে কারাগারে পাঠানো হয়। দুদকের পক্ষে মামলা পরিচালনাকারী আইনজীবী আসাদুজ্জামান সংবাদ মাধ্যমকে বলেন,জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় সিভিল অ্যাভিয়েশনের কর্মকর্তা আছির উদ্দিনের ১০ বছরের কারাদন্ডাদেশ হয়েছে। তাঁর সম্পদও রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছেন আদালত। কর্মরত অবস্থায় তাঁর বিরুদ্ধে এই মামলা হয়।

মামলার কাগজপত্র এবং দুদক সূত্র বলছে,প্রায় তিন কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে আছির উদ্দিনের বিরুদ্ধে ২০১৭ সালের ১৪ মে রমনা থানায় মামলা করে দুদক। ২০১৮ সালে তাঁর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়। আদালত দুদকের ওই অভিযোগপত্র আমলে নিয়ে বিচার শুরু করেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর