1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দ্বিতীয় জয় ,৫ উইকেট বাংলাদেশের চিত্রনায়িকা পরীমনি আটক, বিপুল পরিমাণ মাদক জব্দ বনানীর পরীমনির ফ্ল্যাটে ঢুকে তাজ্জব র‌্যাব,বাসা নয় যেন ‘মদের বার’ মধ্যরাতে মদারু স্বেচ্ছাসেবক লীগ নেতার মাতলামি র‌্যাবের অভিযানে বিপুল পরিমান বিদেশী মদসহ পরীমনি ‘আটক’ বিয়ে করেছেন ১১টা, বিপুল টাকা হাতিয়েছেন মৌ সাবেক স্বামীদের থেকে সাংবাদিকতার নামে কী হচ্ছে, দেখেন না: দুদক আইনজীবীকে হাইকোর্ট বাবুলের ‘প্রেমিকা’ গায়ত্রীর গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে ইউএনএইচসিআর কথিত মডেলদের নাইট পার্টিতে ধনীর দুলালরা টিকা ছাড়া বাইরে বের হলে শাস্তির খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়

প্রতারণার জগতে সাহেদ আইডল: র‌্যাব

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

ডেইলিখবরডেস্ক: র‌্যাবের আইন ও গণমাধ্যাম শাখার পরিচালক আশিক বিল্লাহ বলেন,প্রতারণার জগতে সাহেদ আইডল। প্রতারণাকে কিভাবে ব্যবহার করে সরল সাধারণ মানুষের সঙ্গে ঠকবাজি করে কিভাবে একটা পর্যায়ে আসা যায় তার অনন্য দৃষ্টান্ত সাহেদ।

মঙ্গলবার দুপুরে র‌্যাব সদর দপ্তরে ব্রিফিংয়ে এ কথা জানান আশিক বিল্লাহ।

তিনি বলেছেন,সাহেদ রিজেন্ট কলেজ এবং বিশ্ববিদ্যালয় থেকে অনেক জাল সনদ দিয়েছেন। জাল সনদে শিক্ষার্থীদের মূল্যবান সময় নষ্ট হয়েছে। যে সনদগুলো শিক্ষার্থীদের দেওয়া হয়েছে, তা জাল। এই সনদের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের ব্যক্তিজীবন ও শিক্ষা জীবনে ক্ষতিগ্রস্থ হয়েছেন। রিজেন্টের চেয়ারম্যান সাহেদকে গ্রেফতার করতে দেশের সব জায়গায় অভিযান চলছে।

আশিক বিল্লাহ বলেন, যে কোনও সময়, যে কোনও মুহূর্তে সাহেদকে গ্রেফতার করা হবে। এ প্রতারক যাতে পালিয়ে যেতে না পারে এ জন্য সারা দেশসহ সীমান্তেও নজরদারি বাড়ানো হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন