1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:০২ অপরাহ্ন

‘প্রমোশন না দেওয়ায়’ বসসহ পুরো পরিবারকে হত্যা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

প্রমোশন না দেওয়ায় বসসহ তার পুরো পরিবারকে হত্যা করেন এক ব্যক্তি। ওই ব্যক্তির নাম ফ্যাং লু। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। এ ঘটনার দীর্ঘ ৮ বছর পর ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। সূত্র: এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, ফ্যাং একটি কোম্পানির গবেষণা ও উন্নয়ন বিভাগে বদলি হতে চাইছিলেন। এ জন্য তার বস মাওয়েকে সুপারিশের জন্য বলেছিলেন তিনি। এর মধ্যে ফ্যাং তার সহকর্মীদের ‘অন্যরকম’ আচরণ করতে দেখেন। এতে তার মনে সন্দেহ হয়, মাওয়ে তার সম্পর্কে অবমাননাকর কিছু বলেছেন। এরপর প্রমোশন হয়নি। ফলে স্বাভাবিকভাবেই ফ্যাং ভাবেন, মাওয়ে সেটি আটকে দিয়েছেন। এরপরই তিনি এ হত্যাকাণ্ড ঘটান।

উল্লেখ্য, ২০১৪ সালের ৩০ জানুয়ারি অভিযুক্ত ব্যক্তি তার বস মাওয়ে সান ( ৫০) এবং বসের পরিবারের সদস্য মেইক্সি সান (৪৯), টিমোথি সান ( ৯) এবং টিটাস সানকে ( ৭) হত্যা করেন। এরপর দীর্ঘ ৮ বছর পর গত ১১ আগস্ট চীন থেকে যুক্তরাষ্ট্রে আসার পর তাকে গ্রেফতার করে মার্কিন যুক্তরাষ্ট্রের হিউস্টন পুলিশ।

যুক্তরাষ্ট্রের পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। তারা বলছে, মাওয়ের অধীনে কাজ করতেন ফ্যাং লু। প্রমোশনের জন্য সুপারিশ না করায় এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর