1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

প্রেমিকের সঙ্গে নুসরাত ফারিয়ার আঙটি বদল

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

গত মার্চে বাগদান সেরেছেন। দীর্ঘ সাত বছর গোপনে প্রেমের পর অবশেষে অভিনেত্রী নুসরাত ফারিয়া অভিনেত্রী। পাত্র একজন সেনাপ্রধানের ছেলে বলে জানিয়েছে নুসরাত ফারিয়ার ঘনিষ্ট সূত্র।

সোমবার (৮ জুন) ফেসবুকে বাগদানের বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেখানে তিনি জানিয়েছেন, গত ১ মার্চ আংটি বদল করেছেন।

আংটি বদলের একটি ছবি ফেসবুকে পোস্ট করে তিনি স্ট্যাটাসে লিখেছেন, আমাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। অবশেষে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে।’

এ জন্য পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘হুট করেই দুই পরিবারের সম্মতিতে আংটি বদল হলো। করোনার সংকট কেটে গেলে সবাইকে দাওয়াত দিয়েই বিয়ের পিঁড়িতে বসবো।’

হবু বর সম্পর্কে এখনই বিস্তারিত জানাতে নারাজ এ অভিনেত্রী।

তবে নুসরাত ফারিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নুসরাত ফারিয়ার হবু স্বামী একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। নাম রনি রিয়াদ রশীদ। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে।

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত ছবি “শাহেনশাহ”। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।

এ জাতীয় আরো খবর