1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:১২ অপরাহ্ন

ফারদিনের মাথায় ও বুকে আঘাতের চিহ্ন: চিকিৎসক

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে বুয়েটের ছাত্র ফারদিন নূর পরশের (২৪) মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার মাথার বিভিন্ন অংশে ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক শেখ ফরহাদ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ময়নাতদন্ত শেষে তিনি এই তথ্য জানান।

এর আগে, নিখোঁজের তিন দিন পর সোমবার সন্ধ্যার দিকে সিদ্ধিরগঞ্জের বনানী ঘাট সংলগ্ন লক্ষ্মীনারায়ণ কটন মিলের পেছন দিক থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করা হয়।

চিকিৎসক শেখ ফরহাদ সাংবাদিকদের বলেন, ‘নিহত ফারদিনের মাথার পুরো অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া তার বুকে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, এটি হত্যাকাণ্ড। কারণ আঘাতের চিহ্নগুলো স্বাভাবিক না।’

এই ঘটনাকে হত্যাকাণ্ড বলছেন নিহতের বাবা কাজী নুর উদ্দিনও। তিনি বলেন, ‘ফারদিনকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার ছেলে হত্যার বিচার চাই।’

এদিকে, ফারদিনের মরদেহ বুয়েটে নেওয়া হচ্ছে। সেখানে শিক্ষার্থীরা জড়ো হয়েছেন। বুয়েটে তার জানাজা অনুষ্ঠিত হবে। তারপর রাজধানীর ডেমরার কোনাবাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হবে জানিয়েছেন ফারদিনের বাবা।

ফারদিনের চাচা ইউসুফ জানান, গত শুক্রবার রাত থেকে ফারদিন নিখোঁজ ছিলেন। বিকালে বাসা থেকে বেরিয়ে যান, রাতে ফেরেননি। এই ঘটনায় শনিবার রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়। সেখানেই মামলা করা হবে।

উল্লেখ্য, ফারদিন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং ক্লাবেরও যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকার কাজী নুর উদ্দিনের ছেলে। থাকতেন ডেমরার কোনাপাড়া শান্তিবাগ এলাকায়। তিন ভাইয়ের মধ্যে ফারদিন সবার বড়।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর