1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

ফুটফুটে সন্তান জন্ম দিলেন শুভশ্রী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

অবশেষে প্রতীক্ষার অবসান। কোল আলো করে ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী শনিবার (১২ সেপ্টেম্বর) পুত্রসন্তান জন্ম দিয়েছেন। বেলা ১টা বেজে ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে ছেলের জন্ম দেন শুভশ্রী। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রাজ চক্রবর্তী।

মাতৃত্বের অনুভূতি বেশ চুটিয়ে উপভোগ করছেন শুভশ্রী। প্রতিটা দিন, প্রতিটা মুহূর্তই তো তাঁর কাছে নতুন। প্রথম সন্তান। নতুন অনুভূতি। মা হওয়ার সেই জার্নির কিছু মুহূর্তও সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এতদিন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কড়া নিয়মও ছিল হবু সন্তানের জন্য। বাড়ির কোনও সদস্যই জোরে জোরে কথা বলতেন না! একেবারে নিচু কণ্ঠে কথা বলতে হত সকলকে। ফোনে ঘণ্টার পর ঘণ্টা চোখ রাখাও ছিল একেবারে নিষিদ্ধ।

রাজের নির্দেশে চেঁচামেচিও একেবারে বন্ধ বাড়িতে। শান্ত পরিবেশ বজায় রাখা হত সব সময়ে। খাবার মেনুতেও পরিবর্তন এসেছিল। স্বাস্থ্যকর, হালকা খাবারই ঠাঁই পেত তালিকায়। এবার অপেক্ষার পালা শেষে খুশির হাওয়া সময় রাজের পরিবারে।

সূত্র: সংবাদ প্রতিদিন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর