1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৯ পূর্বাহ্ন

বরুণের বিয়ের ছবি ভাইরাল

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
  • ১৩৭ বার পড়া হয়েছে

ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের দীর্ঘ ২০ বছরের বন্ধুত্ব। এক সময় সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমের সম্পর্কে। গত ১৪ বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন তারা। অবশেষে রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন তারা।

এদিন দুপুর থেকেই বরুণ ভক্তরা তার বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। দীর্ঘ অপেক্ষার পর রাত ১১টার দিকে বরুণ নিজেই তার ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন—‘আজীবন ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’ যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। মজার বিষয় হলো, রোববার সকাল থেকে টুইটার ট্রেন্ডিংয়ের তালিকার তিনে ছিল বরুণ নাতাশার বিয়ে।
হিন্দু রীতিতে অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা। করোনা মহমারির কারণে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট দেখানোর পরই ভেন্যুতে প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। এছাড়া ‘নো ফটো’ পলিসির কারণে মুঠোফোন ছাড়াই বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে হয়েছে তাদের।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের বিয়ে নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত ছিলেন বাবা ডেভিড ধাওয়ান। বিয়েতে আগত অতিথিদের দেখাশোনা করেছেন বরুণের বড় ভাই রোহিত ধাওয়ান।

নিমন্ত্রিত এক অতিথি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘বরুণ সবসময়ই ছোটখাটো বিষয়ে খুব উচ্ছ্বসিত হন। আজ তাকে দেখে মনে হয়েছে তিনি লটারি পেয়েছেন। আমি আগে কখনোই বরুণকে এত খুশি দেখিনি। তিনি সব জায়গায় এমনভাবে ছুটাছুটি করছেন, দেখে মনে হচ্ছে তিনি নিজে বিয়ে করছেন না, তার ভাইয়ের বিয়ে হচ্ছে।’

একই স্কুলে লেখাপড়া করেছেন বরুণ-নাতাশা। পরবর্তী সময়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর তা প্রেমের সম্পর্ক গড়ায়। শেষ পর্যন্ত তাদের সম্পর্ককে চূড়ান্ত পরিণতি দিলেন এই জুটি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর