1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন

বার্সেলোনার ১০ নাম্বার জার্সি ছাড়তে হচ্ছে মেসিকে?

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ১৭২ বার পড়া হয়েছে

ফরাসি ক্লাব অলিম্পিক মার্শেইয়ের কোচ আন্দ্রে ভিলাস বোয়াস কদিন আগেই বলেছিলেন, ম্যারাডোনার সম্মানে বিশ্বের সব দলেরই উচিত ১০ নাম্বার জার্সিটা তুলে রাখা। এমন আবেদন ফুটবল সংশ্লিষ্ট অনেকেই করেছেন। তবে অতকিছু চান না প্রয়াত কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার ছেলে দিয়েগো সিনাগ্রা। তার চাওয়া বাবার সাবেক ক্লাব বার্সেলোনা যেন তার সম্মানে ১০ নম্বর জার্সিটা অবসরে পাঠায়।

১৯৮২-৮৪ মৌসুমে বার্সেলোনায় খেলেছিলেন ম্যারাডোনা। সে সময় ১০ নাম্বার জার্সিটা গায়ে জড়াতেন তিনি। সাধারণত দলের সেরা খেলোয়াড়ের গায়ে চাপে ১০ নাম্বার জার্সিটা। সে হিসেবেই ম্যারাডোনার যোগ্য উত্তরসূরী মেসির গায়ে দীর্ঘদিন ধরেই এই জার্সি। তবে দিয়েগোর ছেলের আবদার মানতে গেলে, মেসির কাছ থেকে কেড়ে নিতে হবে ১০ নম্বর জার্সিটা!

চলতি সপ্তাহেই গোল করে ম্যারাডোনাকে শ্রদ্ধা জানিয়েছেন মেসি। দু’জনেরই সাবেক ক্লাব নিওয়েল ওল্ড বয়েজের জার্সিতে তাকে সম্মান জানান বার্সা অধিনায়ক।

মেসির শ্রদ্ধাজ্ঞাপন সম্পর্কে স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে দেয়া সাক্ষাৎকারে সিনাগ্রা বলেন, “দিনটা বেশ আবেগপূর্ণ ছিল। মেসির উৎসর্গ করার ঢংটা স্পেশাল ছিল। খুব সুন্দর। এটা দেখে আমি কেঁদেছি।”

বার্সাসহ যেসব ক্লাবে ম্যারাডোনা খেলেছেন, সেসব ক্লাবেরও ১০ নাম্বার জার্সিটা তুলে রাখা উচিত বলে মনে করেন ম্যারাডোনাপুত্র।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর