1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

বিমানের সব নিয়োগ কার্যক্রম স্থগিত

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

করোনাভাইরাসজনিত (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সব ধরনের নিয়োগ স্থগিত করেছে কর্তৃপক্ষ। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে নিয়োগ প্রক্রিয়া স্থগিতের সিদ্ধান্তের বিষয়টি জানানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মানবসম্পদ উপ-বিভাগ এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছে।

এতে জানানো হয়েছে, ‘এতদ্বারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের বিভিন্ন পদে চাকরির জনা আবেদনকৃত প্রার্থীদের জানানো যাচ্ছে যে, অনিবার্য কারণবশত কর্তৃপক্ষের নির্দেশক্রমে সকল ধরনের নিয়োগ কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। নিয়োগ-সংক্রান্ত কোনো সিদ্ধান্ত পরবর্তীতে গৃহীত হলে তা যথাসময়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ঘরে থাকুন, সুস্থ থাকুন।’

প্রসঙ্গত, বিমান বাংলদেশ এয়ারলাইন্সে বর্তমানে চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও), ফ্লাইট স্টুয়ার্ড (কেবিন ক্রু) ও স্টুয়ার্ড পদের নিয়োগ প্রক্রিয়া চলমান ছিল।

দেশে বর্তমানে ১০ হাজারের বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ১৮২ জন। ভাইরাসের প্রাদুর্ভাব কমাতে গত ২৬ মার্চ থেকে দেশের সকল বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ রাখা হয়েছে (আপাতত বন্ধ থাকবে ৭ মে পর্যন্ত)। পাশাপাশি আর্থিক সংকটের কারণে ১৫ মে পর্যন্ত সকল ধরনের শিডিউল ফ্লাইট ওঠা-নামা বন্ধ ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

এ জাতীয় আরো খবর