1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

বিয়ের এক মাস পার না হতেই মা হওয়ার সুখবর দিলেন দিয়া মির্জা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

বিয়ের এক মাস পার না হতেই মা হওয়ার সুখবর দিলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গতকাল বৃহস্পতিবার মালদ্বীপ থেকে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে দিয়া লিখেছেন— ‘এটি আশীর্বাদের মতো। জীবনের জন্ম। যে জীবন নতুন আরেক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আরেক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!’

গত ১৫ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। চার বছর প্রেমের পর গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা ও উদ্যোগপতী বৈভব রেখি। বিয়ের পর তারা পাড়ি দিয়েছেন মালদ্বীপে। এটাই ছিল তাদের হানিমুন। সঙ্গে করে নিয়ে গেছেন স্বামীর আগের পক্ষের মেয়ে ছোট্ট সামাইরাকেও।
দিয়া মির্জা প্রথম বিয়ে করেছিলেন প্রযোজক সাহিল সঙ্ঘকে। ববি জাসুস-এর মতো চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে জড়িয়ে রয়েছে তার নাম। তবে সেই বিয়ে টেকেনি। ২০১৯ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দিয়া । এরপর দিয়ার জীবনে আসলেন বৈভব রেখি। বৈভবের যা কিছু কাজকর্ম, তার অনেকটাই মুম্বাইকে ঘিরে আছে। তার বাসস্থান মুম্বাই, তিনি শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজরও। পাশাপাশি, তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য। দিয়ার মতো বৈভবেরও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে যোগ-প্রশিক্ষক সুনয়না রেখির সঙ্গে তার বিয়ে হয়েছিল।

এ জাতীয় আরো খবর