1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

বৃহস্পতিবার বাসায় ফিরতে পারেন খালেদা জিয়া

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২ মে, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

দুদিন সরকারি ছুটির কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরীক্ষা নিরীক্ষা পিছিয়ে গেছে। এ কারণে আরও কিছুদিন তাকে হাসপাতালে থাকতে হবে। পরীক্ষা নিরীক্ষা শেষ আগামী বৃহস্পতিবার নাগাদ হাসপাতাল থেকে সাবেক এই প্রধানমন্ত্রীকে বাসায় আনা হতে পারে।

এ তথ্য জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এবং দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন।

শনিবার সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

করোনাভাইরাসে আক্রান্ত খালেদা জিয়া এখন রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তার গুলশানের ফিরোজার বাসার সব স্টাফ ইতোমধ্যে করোনামুক্ত হয়েছেন।

অধ্যাপক জাহিদ হোসেন বলেন, চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর নতুন কিছু পরীক্ষার পরামর্শ দিয়েছেন । সব মিলিয়ে নতুন কিছু বলার মতো অবস্থায় নেই।

তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল, অনেকটাই ভালো। যদিও ওনার পরীক্ষা-নিরীক্ষা চলছে। আজও ডাক্তাররা তাঁকে দেখেছেন। কালও কিছু পরীক্ষা হবে। শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকার কারণে স্বাস্থ্য পরীক্ষার অগ্রগতি কিছুটা পিছিয়ে গেছে।

এ সপ্তাহের শেষদিকে খালেদা জিয়া বাসায় ফিরতে পারেন বলে জানান এই চিকিৎসক ।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজায়’ তার ব্যক্তিগত চিকিতসক অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে চিকিতসা শুরু হয়। করোনা আক্রান্তের ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পরে খালেদা জিয়ার করোনা টেস্ট করা হয়েছিলো কিন্তু ফলাফল পজেটিভ আসে। এরপর ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন খালেদা জিয়ার জন্য গঠিত ১০ সদস্যের মেডিকেল বোর্ডের নেতৃত্বে রয়েছেন অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার।

এ জাতীয় আরো খবর