1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

ব্রাজিল ছেড়ে দেশে ফিরল আর্জেন্টিনা দল

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার ম্যাচে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা ঘটে গেল। ম্যাচের পাঁচ মিনিট না যেতেই ব্রাজিলের স্বাস্থ্য কর্তারা মাঠে প্রবেশ করেন। ফলে খেলা বন্ধ হয়, পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

স্বাস্থ্য কর্তাদের উদ্দেশ্য ছিল ইংল্যান্ড ফেরত ৪ আর্জেন্টাইন ফুটবলারকে আটক করা। অভিযোগ উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা সেই ফুটবলাররা ১৪ দিনের কোয়ারেন্টিন না করেই মাঠে নেমেছেন। ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা ৪ আর্জেন্টাইন হলেন, অ্যাস্টন ভিলার এমিলিয়ানো বুয়েনদিয়া ও এমিলিয়ানো মার্টিনেজ এবং টটেনহামের জিওভান্নি লো সেলসো ও ক্রিস্তিয়ান রোমেরো। তবে এই চারজনসহ পুরো আর্জেন্টিনা দলই এখন ব্রাজিল ত্যাগ করে নিজ দেশে ফিরে এসেছেন। ব্রাজিলে থাকা আর্জেন্টাইন রাষ্ট্রদূত ড্যানিয়েল স্কিওলি জাতীয় দলকে নিজে সাও পাওলো বিমানবন্দরে পৌঁছে দিয়েছেন।

বাছাই পর্বের ম্যাচ গুলো কনমেবলের অধীনে হলেও সব সিদ্ধান্ত আসে ফিফা থেকে। গতরাতের বিষয়টিও ফিফাকে জানাবে কনমেবল। এরপরই সিদ্ধান্ত জানাবে ফিফা। বিষয়টিতে খেপেছেন শান্ত স্বভাবের লিওনেল মেসিও। স্বাস্থ্য কর্তাকে আর্জেন্টাইন অধিনায়কের প্রশ্ন, ‘আমরা তিন দিন ধরে এখানে অবস্থান করছি। ওদেরকে (ইপিএলের খেলোয়াড়দের) হোটেল থেকে ধরে নিয়ে যাননি কেন?’

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর