1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ঘটনায় গ্রেফতার আরও ৭

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৬ মে, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরও সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (১৬ মে) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭৩ জনে। তবে বিজ্ঞপ্তিতে গ্রেফতারদের নাম-পরিচয় উল্লেখ না করা হলেও তাদের হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থক বলা হয়েছে।

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরোধীতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালানো হয়। তখন পুলিশ জানায়, তাণ্ডবকারীরা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক। তিন দিনের ওই তাণ্ডবে আইন-শৃঙ্খলা বাহিনারীর সদস্যদের সঙ্গে সংঘর্ষে অন্তত ১১ জন নিহত হন। এ সব ঘটনায় ৫৫টি মামলা দায়ের হয়েছে।

পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি-বেসরকারি বিভিন্ন স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এসব ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত ২৪ ঘণ্টায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক। সহিংসতার ঘটনার স্থির ও ভিডিও চিত্র দেখে তাদের শনাক্ত করা হয়। তাদের রোববার দুপুরে আদালতে তোলা হবে।

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন