1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

ভক্তের স্ত্রী নিয়ে পালালেন ভণ্ড ফকির

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

দেড় মাস আগে ভক্তের বাড়িতে আশ্রয় নিয়েছিল খেতা শাহ নামে এক ফকির। এরপর বেশ যত্নে কাটছিল তার দিন। এরই মধ্যে হঠাৎ সেই ফকিরের সঙ্গে পালিয়েছে ভক্তের স্ত্রী। তিন সন্তান রেখে ভণ্ড ফকিরের সঙ্গে স্ত্রীর পালিয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন স্বামী শফিকুল ইসলাম। এমন কাণ্ড ঘটেছে ময়মনসিংহের তারাকান্দায়। এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ জুন) রাতে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শফিকুল।

জানা গেছে, কয়েক মাস আগে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের কথিত আধ্যাত্মিক ফকির ফজলুল হক তালুকদার খেতা শাহের (৬০) মুরিদ হন তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের টিকুরিয়া গ্রামের শফিকুল ইসলাম (৩৫)। দেড় মাস আগে ওই ফকির এসে শফিকুলের বাড়িতে আশ্রয় নেয়। ভক্ত শফিকুল ইসলাম ও তার স্ত্রী মিলে গুরু ফকির খেতা শাহকে বেশ আদর-আপ্যায়ন করতে থাকেন।

গত ২২ জুন দুপুরের দিকে ভক্তের স্ত্রী ফকির খেতা শাহকে সঙ্গে নিয়ে ধোবাউড়া উপজেলার গোয়াতলায় বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে বের হয়। এরপর আর বাড়িতে ফেরেননি। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের আর কোনো সন্ধান পাওয়া যায়নি। খেতা শাহের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

শফিকুল ইসলাম বলেন, আমার গুরু যে এত বড় প্রতারক তা বুঝিনি। সে তন্ত্রমন্ত্র করে এবং নানাভাবে ফুসলিয়ে আমার স্ত্রীকে দূরে কোথাও নিয়ে আত্মগোপনে রয়েছে। আমার এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে এখন অনেক বিপাকে পড়েছি। এ ঘটনায় তারাকান্দা থানায় অভিযোগ দায়েরও করেছি। যাওয়ার সময় গরু বিক্রি করা ৯০ হাজার টাকাও তারা ঘর থেকে নিয়ে গেছে বলে অভিযোগ করেন শফিকুল।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, অভিযোগ পেয়েছি। তাদের উদ্ধার করতে আমরা কাজ করছি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর