1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

ভাইয়ের খোঁজে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার শিক্ষার্থী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

লালমনিরহাট থেকে ভাইয়ের খোঁজে বদরগঞ্জে এসে নবম শ্রেণির এক শিক্ষার্থী দলবদ্ধ হয়ে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ভাইয়ের ঠিকানায় পৌঁছে দেওয়ার কথা বলে ওই শিক্ষার্থীকে নিয়ে ধর্ষণ করে কয়েকজন পাষণ্ড। এ ঘটনায় আজ বুধবার (২৪ জুন) বদরগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার রাতে বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের চুতরীর মোড় এলাকায়। মেয়েটিকে উদ্ধারকারী এক যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার হারাটি এলাকা থেকে নবম শ্রেণির ওই ছাত্রী তার ভাইয়ের খোঁজে বাসযোগে বদরগঞ্জে আসে। সেখান থেকে মেয়েটি ব্যাটারিচালিত অটোচালিত গাড়িতে করে পার্বতীপুর উপজেলার খোলাহাটি এলাকায় যাওয়ার জন্য বদরগঞ্জ-পার্বতীপুর সড়কের চুতরীর মোড়ে নামে। তখন রাত প্রায় সাড়ে ৮টা। এ সময় কয়েক যুবক মেয়েটির গতিবিধি দেখে কোথায় যাবে জানতে চায়। মেয়েটি জানায় তার বাড়ি লালমনিরহাটে। খোলাহাটি এলাকায় তার বড় ভাই থাকেন। কিন্তু ঠিকানা পুরোপুরি বলতে পারেনি মেয়েটি। পরে মেয়েটিকে ভাইয়ের ঠিকানায় পৌঁছে দেওয়ার কথা বলে একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ চালায় পাষণ্ডরা। একপর্যায়ে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে পাশের জনৈক এক ব্যক্তির বাড়িতে রেখে পালিয়ে যায় তারা।

একটি সূত্রে জানায়, এ অপকর্মের সঙ্গে জড়িত ছিল ওই এলাকার বখাটে যুবক সোহাগ মিয়া, সুমন, কাল্টু ও জসিম। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে আজ বুধবার দুপুরে লালমনিরহাট থেকে ছুটে আসেন মেয়ের খালা-খালুসহ সেখানকার ইউপি মেম্বার। খালু বলেন, ছয় মাস বয়সে মেয়েটির মা মারা যায়। বাবা আরেকটি বিয়ে করে নিরুদ্দেশ হন। ছোটবেলা থেকে মেয়েটিকে নিজের সন্তানের মতো লালনপালন করছি। আমাদেরকে বাবা-মা হিসেবে সে জানে। তার বড় ভাই বাড়ি থেকে এসে খোলাহাটি এলাকায় বিয়ে করে সংসার পাতে। ভাইয়ের ঠিকানাও সে পুরোপুরি জানে না। আমাদের না জানিয়ে ভাইয়ের খোঁজে বাড়ি থেকে এসে মেয়েটি সর্বনাশের মুখে পড়ল।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, ভিকটিমকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। মেয়েটি বখাটে ছেলেদের চিনতে পারেনি। আবার সঠিকভাবে সবকিছু বলতেও পারছে না। এ নিয়ে আমরা বিপাকে পড়েছি। স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। স্বজনরা অভিযোগ করলে মামলা নিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো খবর