1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

ভারতে শ্মশানগুলোতে লাশের দীর্ঘ সারি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২১০ বার পড়া হয়েছে

কানপুরের ভৈরবঘাট শ্মশানে জ্বলছে অসংখ্য চিতা। পোড়ানো হচ্ছে কোভিডে মৃত রোগীদের দেহ।
ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ ও মৃত্যু। করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে দেশটির স্বাস্থ্যসেবা খাত। দেশটির বিভিন্ন হাসপাতালে অক্সিজেনের জন্য চলছে হাহাকার। অক্সিজেনের অভাবে অনেক হাসপাতালে রোগী মারা যাচ্ছে।

একসঙ্গে এত মানুষের মৃত্যুর কারণে ভিড় বাড়ছে শ্মশানগুলোতে। সেখানে প্রিয় মানুষের শেষকৃত্যের জন্য লম্বা লাইন ধরতে হচ্ছে স্বজনদের। পরিস্থিতি সামাল দিতে অনেক স্থানেই ব্যবস্থা করা হচ্ছে গণচিতার। খবর ও ছবি আনন্দবাজারের।

 

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর