1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

ভারতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ১৪ জনের প্রাণ

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

ভারতের অন্ধ্রপ্রদেশে যাত্রীবাহী মিনি ভ্যান-ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৪ জন নিহত হয়েছেন। রোববার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে কুরনুল জেলায় এ দুর্ঘটনায় আহত হন আরও চারজন।

স্থানীয় পুলিশের তথ্যমতে, বাসে থাকা তীর্থযাত্রীরা ছিত্তর জেলা থেকে রাজস্থানের আমিরে যাচ্ছিলেন। তখনই অপর প্রান্ত থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধলে হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আটজন মহিলা ও এক শিশু রয়েছেন। নিহত ও আহতরা ছিত্তর জেলার ম্যাদনেপল্লির বাসিন্দা। তারা আজমির দরগা যাচ্ছিলেন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে তদন্তে নেমেছে প্রশাসন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর