1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

‘ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক খুঁজে পাচ্ছি না, সবই কপাল’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৬১ বার পড়া হয়েছে

শীতের শুরুটা এবার একটু আগেভাগেই হচ্ছে-তা জানান দিচ্ছে আবহাওয়া। বাংলা দিনপঞ্জিকা অনুযায়ী, এখনো অগ্রহায়ণ মাস। এরই মধ্যে হিমেল হাওয়া ও মধ্যরাতে ঠাণ্ডা জেঁকে বসেছে। মেঘলা সকাল। কুয়াশার চাদরে মোড়া চারদিক। ঘুম জড়ানো চোখে, নো মেক আপ লুকে আড়মোড়া ভাঙছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আলস্য জড়ানো এমন একটা দিনে ভালবাসতে ইচ্ছে করছে তাঁর।

সকাল সকাল ফেসবুক পেজে নিজের ঘুম ভাঙার ছবি পোস্ট করে মনের ইচ্ছা জানিয়ে দিলেন শ্রীলেখা। বরাবরই মনের কথা খুলে বলতে ভালবাসা শ্রীলেখার ‘ভীষণ’ প্রেম পাচ্ছে হিমেল শীতের আলস্য জড়ানো সকালে। কিন্তু শুধু প্রেম পেলেই তো হল না। চাই একজন মনের মানুষ। তাঁকেই নাকি এখনো খুঁজে পাননি অভিনেত্রী। নিজের কপালকে সেই জন্য দুষে তিনি লিখলেন, ‘এই ওয়েদারে ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না… সবই কপাল।’

নিজের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে ভালবাসেন শ্রীলেখা। ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন প্রায় প্রতি মুহূর্তের আপডেট। দিন কয়েক আগেই মেয়ের জন্মদিনে ‘টুম্পা’ গানে নেচে বাজিমাৎ করেছেন অভিনেত্রী। ফেসবুকে তার ছোট্ট একটি ভিডিও ক্লিপিংও পোস্ট করেছিলেন তিনি। এ ভাবেই পরিবার এবং অভিনয় নিয়ে বেশ সময় কেটে যাচ্ছে অভিনেত্রীর।

এর মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সিপিএম-এ যোগ দিতে চলেছেন অভিনেত্রী। তবে সেই গুজবকে এক ফুৎকরে উড়িয়ে দিয়ে শ্রীলেখা জানান, বর্তমানে রাজনীতিতে যোগ দেওয়ার কোনো পরিকল্পনা তাঁর নেই। কারণ অভিনয় এবং রাজনীতি একসঙ্গে সামলাতে পারবেন না তিনি। আপাতত শিল্পী হিসাবে নিজের কাজেই মন দিতে চান শ্রীলেখা।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর