1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন

মধ্য বয়সেও দ্যুতি ছড়াচ্ছেন তারা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

নায়িকাদের ফিট থাকার রহস্য নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। কারণ বয়স বাড়লেও তাদের সৌন্দর্য যেন আরও বেড়ে যায়। বলিউড তারকারা এই বিষয়ে বেশ সচেতন। ক্যারিয়ারের তরুণ সময় পাড়ি দিয়ে আজ যারা মধ্য বয়সে এসে পৌঁছেছেন তাদের বেশিরভাগই এখনও ফিট। তেমনই কয়েকজনকে নিয়ে এই আয়োজন।

সুস্মিতা সেন
সামাজিক মাধ্যমে এই বাঙালি কন্যা নিয়মিতই ছবি প্রকাশ করেন। যেখানে তাকে দেখলে বোঝার উপায় নেই বয়স ৪৫-এ দাঁড়িয়েছে। মিস ইউনিভার্স হয়ে ১৯৯৪ সালে দেশে ফিরেছিলেন তিনি। এরপর বলিউডে অভিষেক তার। মাত্র ২০ বছর বয়সে সন্তান দত্তক নিয়েছিলেন তিনি। নিয়মিত শরীর চর্চার মধ্য দিয়ে নিজের সবসময় ফিট রেখেছেন।

কারিনা কাপুর খান
গত বছর ৪০ ছুঁয়েছেন কারিনা কাপুর খান। চলতি বছরই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন তিনি। তবে দেখে যেন বোঝার উপায় নেই। সময়ের সঙ্গে নিজের শরীরের শতভাগ নিয়ন্ত্রণ ছিল তার। কারণ গর্ভকালীন তার ছবি নিয়মিত প্রকাশ হয়েছে সামাজিক মাধ্যমে। যেখানে বেবি বাম্পসহ তার মুটিয়ে যাওয়া কারিনাকে দেখা গেছে। কিন্তু সন্তান জন্মের পর কিন্তু আবারও পুরনো রূপে ফিরেছেন দুবারই। শরীর চর্চা ও খাবারের ব্যাপারে সচেতনতা নিজের ফিটনেস রাখতে সাহায্য করেছেন। ইনস্টাগ্রামে নিয়মিত জিমের ছবি দেখা যায় তার।

কাজল
অল্প বয়সে বলিউডে অভিষেক হয় কাজলের। ’৯০-এর দশকে হিন্দি সিনেমার সুপারহিট নায়িকা তিনি। সময়ের সঙ্গে যেমন নিজেকে ফিট রেখেছেন, তেমনি রূপেও তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বর্তমানে তার বয়স ৪৬। কিন্তু আজও যেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’র মতো সুন্দর তিনি।

সোনালী বেন্দ্রে
২০১৮ সালে ক্যানসার ধরা পড়ার পর অনেক ঝড় বয়ে গেছে সোনালী বেন্দ্রের ওপর দিয়ে। এখন অবশ্য তিনি ক্যানসারমুক্ত। ৪৬ বছর বয়সি নায়িকার চেহারায় আজও যেন ২০ বছরের দীপ্তি।

প্রীতি জিনতা
১৯৯০ দশকের ‘ডিম্পল গার্ল’ প্রীতি জিনতা। সিনেমায় তাকে এখন আর দেখা না গেলেও ফিটনেসের ব্যাপারে একদমই অসচেতন নন তিনি। নিয়মিত শরীরচর্চা ও ডায়েটে এখনও চিরসবুজ তিনি।

কারিশমা কাপুর
লালচে পাতলা ত্বকের জন্য আলোচিত কারিশমা কাপুর। ৪৬ বছর পেরিয়ে আজও সেই রূপ ধরে রেখেছেন তিনি। কখনও তো তাকে কারিনার ছোটবোন বলেও বরে ঠাট্টা করেন অনেকে।

ঐশ্বরিয়া রাই বচ্চন
১৯৯০ দশকের সবচেয়ে জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। তার সৌন্দর্য আর হাসিতে মুগ্ধ সবাই। বয়স ৪৭ হলেও এই সুন্দরীকে দেখলে এখনও মনে পড়ে ১৯৯৪ সালের সেই ঐশ্বরিয়ার কথা। যখন তিনি সবেমাত্র মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জিতে দেশে ফিরেছেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর