1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

মাদকের কর্মকর্তার বিরুদ্ধে যৌনকর্মীর মামলা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

গোয়ালন্দ দৌলতদিয়া ঘাট পতিতা পল্লীর এক যৌনকর্মী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছে। চাঁদাবাজি, প্রতারণা, বিয়ের প্রলোভনে অবৈধ মেলামেশা, নগদ টাকা হাতিয়ে নেয়াসহ নানা অভিযোগ আনা হয় এ মামলায়। অভিযুক্ত কর্মকর্তার নাম মো. তানভীর হোসেন। তিনি রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এএসআই হিসেবে কর্মরত।

গত ৪ মার্চ রাজবাড়ী আদালতে মামলাটি করা হয়। মামলার এজাহারে ওই যৌনকর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ মেলামেশা, বিদেশে পাঠানোর কথা বলে ৪ লাখ ৮৫ হাজার টাকা হাতিয়ে নেয়া এবং পরে মামলার ভয় দেখিয়ে আরও অর্থ আদায়সহ নানা অভিযোগ আনা হয়েছে। আদালত মামলাটি তদন্তের জন্য ডিবি’র ওসিকে দায়িত্ব দিয়েছেন।

ওই যৌনকর্মী মামলার এজাহারে উল্লেখ করেছেন, মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তা এএসআই মো. তানভীর হোসেন তাকে বিয়ের কথা বলে ৪ বছর ধরে মেলামেশা করে আসছে। একপর্যায় তানভীর তাকে বিদেশে পাঠানোর কথা বলে তার কাছ থেকে তিন দফায় ৪ লাখ ৮৫ হাজার টাকা নেন। এখন বিয়েও করে না, টাকাও ফেরত দেয় না।

টাকা ফেরত চাইলেই মারধর করেন। মিথ্যা মামলার ভয় দেখান। কোনো উপায়ন্তর না পেয়ে তার বিরুদ্ধে রাজবাড়ী আদালতে মামলা করেছেন বলেও উল্লেখ করেন বাদী।

অভিযুক্ত এএসআই তানভীর হোসেন তার বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে কথা বলতে রাজি হননি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর