1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

মা-বাবাকে দেখে কেঁদে বুক ভাসালেন আরিয়ান

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে

বাবা নামিদামি তারকা। কিন্তু শাহরুখ খানের ছেলের পরিচয় কয়েদি নম্বর ৯৫৬। মাদক কাণ্ডে অভিযুক্ত হয়ে ভারতের রোড জেলে এখন সাধারণ কয়েদি আরিয়ান। ইতোমধ্যে জেলের মূল ব্যারাকে স্থানান্তর করা হয়েছে তাকে। আর সেই জেল থেকে ভিডিও কলে বাবা-মায়ের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন আরিয়ান। পরিবারের সদস্যদের দেখে হু হু করে কেঁদে ওঠেন তিনি।

অন্যদিকে শাহরুখ ও গৌরি নিজেকে সামলে আরিয়ানের খোঁজখবর নেন। জেলে কী অবস্থায় আছে, কী খাবার খেতে দিচ্ছে, কোনো সমস্যা হচ্ছে কি না ইত্যাদি জানতে চান তারা।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানায়, গত বৃহস্পতিবারও জামিন না পাওয়ায় আপাতত আরিয়ান জেল হেফাজতে আছেন।

আদালত ঘোষণা করেছেন, এই মামলার পরবর্তী শুনানি আগামী ২০ অক্টোবর। তবে করোনার কারণে জেলবন্দিরা পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিনবার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলার ব্যবস্থা করা হচ্ছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মে বাবা-মায়ের সঙ্গে কথা বলার সুযোগ পেলেন।

তবে আরিয়ান কবে নাগাদ জামিন পাবেন তা স্পষ্ট নয়। ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) যুক্তি, হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গেছে আরিয়ান আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। যাদের গ্রেফতার করা হয়েছে, তারা একে অপরের সঙ্গে যুক্ত। আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়ই মাদক কিনতেন।

উল্লেখ্য, গত ২ অক্টোবর গোয়াগামী এক প্রমোদতরী থেকে এনসিবির হাতে আটক হন আরিয়ান খান। পরদিন তাকে গ্রেফতার করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। দুই দফা এনসিবি হেফাজত শেষে গত ৭ অক্টোবর বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল আরিয়ানসহ এই মামলার আট অভিযুক্তকে। তারপর থেকে আর্থার রোড জেল হয়েছে আরিয়ানের ঠিকানা।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর