1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

মুছে ফেলা হয়েছে সুশান্তের টুইট, রহস্যে পুলিশ

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

বলিউডের সুপার স্টার সুশান্ত সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্টের দিকে সন্দেহের তীর ছুড়েছে পুলিশ।

মুম্বাই পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গত কয়েক মাসে সুশান্তের টুইটার হ্যান্ডেল থেকে মুছে ফেলা হয়েছে বেশ কয়েকটি টুইট।

বলিউড অভিনেতা সেগুলো নিজেই মুছেছেন নাকি অন্যকেই সরিয়েছে; তা নিশ্চিত করতে টুইটারকে চিঠি পাঠাচ্ছে পুলিশ। পাশাপাশি ওই মাইক্রো ব্লগিং সাইটে সুশান্তের গত কয়েক মাসের যাবতীয় কার্যকলাপের বিবরণও চাওয়া হবে মুম্বই পুলিশের তরফে।

কলকাতার সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, সুশান্ত সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্ট খুললে দেখা যায়, গত বছরের ২৭ ডিসেম্বর শেষ টুইট করা হয়েছে। এমন একজন সেলিব্রেটি হয়েও তিনি ৬ মাসে একটিও টুইট করেননি; এমন রহস্য উদঘাটনে নেমেছে পুলিশ।

খবরে বলা হয়েছে, বুধবারই সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ পেয়েছে। সেই রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের দেহে ধ্বস্তাধস্তির কোনো চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। পাঁচ ডাক্তার স্বাক্ষর করেছেন সেই রিপোর্টে। এতে বলা হয়েছে, শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে সুশান্তের।

তবে, এখন পর্যন্ত সুশান্তের ভিসেরা রিপোর্ট প্রকাশ পায়নি। সুশান্তের মৃত্যুর পর দিনই রাসায়নিক বিশ্লেষণের জন্য ভিসেরার নমুনা সংরক্ষণ করে রাখা হয়েছিল। সেই নমুনা ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হবে।

গত ১৪ জুন, নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছরের বলিউড অভিনেতার লাশ।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর