1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

মুম্বাইয়ে বখাটেদের খপ্পড়ে ইলিয়েনা ডি ক্রুজ

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৪৭৯ বার পড়া হয়েছে

বলিউড সুন্দরী ইলিয়েনা ডি ক্রুজের বলিউড অভিষেক হয়েছিলো ‌‘বরফি’ ছবিটি দিয়ে। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি এ তারকাকে। বর্তমান সময়টাও চলছে বেশ দারুণ। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘মুবারাকান’ ছবিটি। মুক্তির অপেক্ষায় আছে ‘বাদশাহো’ ছবিটি।

তবে এর মাঝেই এই তারকার সঙ্গে ঘটে গেলো একটি অপ্রীতিকর ঘটনা। জানা গেছে, গেল ২০ আগস্ট মুম্বাইয়ে একটি ফ্যাশন শোতে অংশ নিতে যাচ্ছিলেন ইলিয়েনা। পথে ট্রাফিক জ্যামে তার গাড়িটি দাড়ালে প্রায় ৫/৬ জন যুবক এসে তার গাড়িটিকে ঘিরে ধরে।

শুধু তাই নয়, তারা তার গাড়ির জানালা ধাক্কাধাক্কি করতে থাকে এবং বনেটের উপর বসে পড়ে। জ্যাম ছেড়ে দেয়ার পরও গাড়িটির পিছু পিছু ধাওয়া করে সে বখাটেরা। এ সময় ইলিয়েনার সাথে তার কোন দেহরক্ষী না থাকায় নিরুপায় ছিলেন তিনি।

এমন ঘটনাইয় বেশ ক্ষোভ প্রকাশ করেন ইলিয়েনা। টুইটারে তিনি জানান, ‘তারকা বলে কি কখনো একটু স্বাধীনভাবে চলাফেরা করতে পারবো না? ভক্তের দোহাই দিয়ে এমন নোংরামিকে পাশ কাটিয়ে যাওয়া যায় না। দিনশেষে আমি নারী বলেই কি এতো দূর্ভোগ?’

ইলিয়েনার সাথে ঘটে যাওয়া ঘটনায় বিব্রত বলিউডের অন্যান্য নারী তারকারাও। খুব শিগগিরই এ ব্যপারে থানায় অভিযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর