1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

মৃত্যুর ৪ বছর পর যশোর আ.লীগের কমিটিতে গোলাম রসুল!

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

মৃত্যুর চার বছর পর গোলাম রসুল যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য (ক্রমিক নং-১০) মনোনীত হওয়ায় জেলাজুড়ে আলোচনা শুরু হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দেড় বছর পর গত ৩০ জুলাই বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই জেলা কমিটির অনুমোদন দেন। কমিটিতে ১৯ জন উপদেষ্টা মণ্ডলীসহ ৯৪ জন সদস্যের নাম রাখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সই করা কমিটিতে দেখা গেছে, শার্শা উপজেলার গোগা গ্রামের বাসিন্দা গোলাম রসুলের নাম আছে। যিনি এক সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ কর্মীরা জানিয়েছেন, মৃত্যুর চার বছর পরও তার মৃত্যুর সংবাদটি কেন্দ্রীয় কমিটি বা জেলা কমিটির না জানাটা দুঃখজনক।

এ বিষয়ে গোলাম রসুলের ছেলে গোগা ইউনাইটেড আদর্শ কলেজের প্রভাষক ওমর ফারুক বলেন, “তার বাবা ২০১৭ সালের ২৬ জুলাই মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। মৃত্যুর চার বছর পর বাবা কীভাবে জেলা আওয়ামী লীগের কমিটিতে উপদেষ্টা মণ্ডলীর সদস্যপদ পেলেন, বুঝতে পারছি না।”

শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল বলেন, “মৃত্যুর দীর্ঘদিন পর কীভাবে মৃত ব্যক্তির নাম কমিটিতে এলো, সেটা আমার বোধগম্য নয়।”

এ বিষয়ে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, “আমরা জেলা কমিটি থেকে কেন্দ্রীয় কমিটির কাছে বিষয়টি জানাতে চিঠি পাঠিয়েছিলাম। চিঠি হয়তো কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পৌঁছায়নি।”

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর