1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

মেসেজের মাধ্যমে টুইট করার সুবিধা বন্ধ!

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১০৭ বার পড়া হয়েছে

মেসেজের মাধ্যমে টুইটের সুবিধা বন্ধ করলো মাইক্রোব্লগিং সাইট টুইটার। সম্প্রতি বিভিন্ন দেশে এই সুবিধা বন্ধ করা হয়েছে।

এই সুবিধার সুযোগ নিয়ে গতবছর টুইটারের সিইও জ্যাক ডোর্সির অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল।

মেসেজের মাধ্যমে টুইট করার সুবিধা বন্ধ করার পেছনে টুইটারের উদ্দেশ্য হল সুরক্ষা বাড়ানো। টুইটারের প্রত্যাশা ইউজাররা কেবল দুটি মাধ্যম, ডেস্কটপ এবং মোবাইল অ্যাপ থেকে টুইট করুক। যাতে তাদের অ্যাকাউন্টের সুরক্ষা এবং গোপনীয়তা অক্ষত থাকে।

টুইটার জানিয়েছে, বেশিরভাগ ব্যবহারকারীরা এই বৈশিষ্ট্যটি ব্যবহার করেন না। এর কারণে বিভিন্ন ধরণের অভিযোগও আসছে। এতদিন টুইটার মেসেজের মাধ্যমে ১৪০টি অক্ষরে টুইট করার সুবিধা দিত।

২০১৮ সালে সিইও জ্যাক ডোর্সির অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। এরপর সিইওর অ্যাকাউন্ট থেকে অশ্লীল এবং নকশালবাদী টুইট করা হয়েছিল এবং এই জাতীয় টুইটগুলোকে রিটুইট ও করা হয়েছিল।

পরবর্তী একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল, ডোর্সি সিম সোয়াপিংয়ের শিকার হয়েছিলন। এই হ্যাকিংয়ের পরে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দুর্বল পাসওয়ার্ডের জন্য ডোর্সিকে নিয়ে মজাও করেছিল।

সম্প্রতি ডেস্কটপ সংস্করণের লেআউট পরিবর্তন করেছে টুইটার। আগে যেখানে ব্যবহারকারীদের প্রোফাইল ছবি বামদিকে টুইট বাটনের উপরে মেনু বারে দেখা যেত, এখন এটিকে নিচে নামিয়ে আনা হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর