1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

মোস্তাফিজদের গুঁড়িয়ে দিল সাকিবদের কলকাতা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৬ বার পড়া হয়েছে

আইপিএলে বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নেমেছিলেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। যে লড়াইয়ে মোস্তাফিজদের দল রাজস্থান রয়্যালসকে রীতিমতো গুঁড়িয়ে দিয়েছে সাকিবদের কলকাতা নাইট রাইডার্স।

শারজায় অনুষ্ঠিত ম্যাচে ৮৬ রানের বড় জয় তুলে নেয় কলকাতা। ১৭২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান ১৬.১ ওভারে গুটিয়ে যায় মাত্র ৮৫ রানে।

সাকিব আল হাসান ১ ওভার বল করেছেন, ১ রান খরচায় নিয়েছেন ১ উইকেট। ব্যাটিংয়ের সুযোগ পাননি তিনি। মোস্তাফিজ বল হাতে ছিলেন খরুচে। ৪ ওভার বল করে ৩১ রান খরচায় কোনো উইকেট পাননি তিনি। আর ব্যাট হাতে ৩ বল খেলে শূন্য রানে অপরাজিত ছিলেন।

টস হেরে আগে ব্যাট করতে নামা কলকাতা শুভমান গিলের ৪৪ বলে ৫৬ রানে ভর করে ৪ উইকেটে ১৭১ রানের পুঁজি গড়ে। এরপর বোলিংয়ে দলটির হয়ে আলো কাড়েন শিভম মাভি ও লকি ফার্গুসন। মাভি ৪টি ও ফার্গুসন ৩ উইকেট নেন। ম্যাচসেরা হয়েছেন মাভি।

এদিনের হারের ফলে ১৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে থেকে আসর শেষ হলো রাজস্থানের। কলকাতা ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের চারে। চতুর্থ দল হিসেবে তাদের প্লে-অফ এখনো চূড়ান্ত না হলেও তারা অনেকটাই এগিয়ে আছে।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের এখনো চতুর্থ স্থান দখলের সুযোগ আছে। তবে এ জন্য শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদকে রেকর্ড ১৭১ রানে হারাতে হবে তাদের।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর