1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

যে কেউ শাকিবের সঙ্গে শুতে পারে: ইলোরা গওহর

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

বুবলীর সঙ্গে গোপন বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর শাকিব খানর সমালোচনায় মুখর নেটিজেনরা। তার চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। ট্রোল করছেন।

তবে শোবিজের অনেকেই শাকিবের পাশে দাঁড়িয়েছেন। বরং বুবলীকে ধুয়ে দিচ্ছেন তারা। কিছুদিন আগে অভিনেত্রী ও সাংবাদিক ফাল্গুনী হামিদ এ নায়িকার দিকে অভিযোগের আঙুল তোলেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন আরেক অভিনেত্রী ইলোরা গওহর। জানালেন, শাকিবকে ডুবানোর চেষ্টা করছেন বুবলী।

সামাজিক মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে ইলোরা বলেন, ‘জায়েদ খানের জন্য অনেকে রক্ত দিয়ে লেখা চিঠি পাঠায়। তাহলে শাকিব খান তো সুপারস্টার। একটা লোককে থাকতে দেন না। আমি বলব, নায়িকাগুলোর দোষ আছে। অপু বিশ্বাসের না হয় প্রেম ছিল। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? প্রোটেকশন কেন নাই? শাকিবকে ডুবানোর জন্য এমনটা করা হয়েছে। এখানে শাকিবের কোনো দোষ নেই।’

তিনি মনে করেন, যে কেউ শাকিবের সঙ্গে শুতে পারে। এটা কলকাতায় হরহামেশাই হয়। তাই শাকিববে কোনো দোষ দেখছেন না এই অভিনেত্রী।

গত ২৭ সেপ্টেম্বর সামাজিক মাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপরই হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। এর দুই দিন পর অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পর সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান, শেহজাদ তার পুত্র।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ শাকিবের ঔরসজাত সন্তানের জন্ম দেন বুবলী।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর