1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

রাজ কুন্দ্রার সঙ্গে পরীমণির সংশ্লিষ্টতা খুঁজছে ভারতীয় পুলিশ?

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে চলমান পর্নগ্রাফি মামলার পর থেকেই বেরিয়ে আসতে থাকে একের পর এক অভিযোগ। এখনও মেলেনি রাজ কুন্দ্রার জামিন। ফের তার জামিন শুনানি অনুষ্ঠিত হবে আগামী ২০ আগস্ট।

রাজ কুন্দ্রা গ্রেফতারের কয়েকদিন পর, গত ৪ আগস্ট ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় বিপুল পরিমাণ মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে তোলা হলে ৪ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। মঙ্গলবার (১০ আগস্ট) সেই রিমান্ডের মেয়াদ শেষ হলে সিআইডির আবেদনের প্রেক্ষিতে আরও ২ দিনের রিমান্ড মঞ্জু করেন আদালত।

এবার শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ডের সঙ্গে বাংলাদেশের নায়িকা পরীমণির যোগসূত্র খুঁজছেন ভারতের গোয়েন্দারা। পশ্চিমবঙ্গের কয়েকটি গণমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে। তাদের দাবি, পরীমণির সঙ্গে জড়িত ছিলেন একাধিক প্রযোজকও। এতে নড়েচড়ে বসেছে পশ্চিমবঙ্গ প্রশাসন।

জানা গেছে, নিউটাউনের বিভিন্ন বিলাসবহুল হোটেলের সিসিটিভি ফুজেট সংগ্রহ শুরু করেছে কলকাতা পুলিশ। এসব হোটেলে পর্নগ্রাফি তৈরির অভিযোগে সম্প্রতি একাধিক মডেল ও অভিনেত্রীকে আটক করা হয়েছে। কাজের সূত্রে গেল চার বছর ধরে হোটেলগুলোতে যাতায়াত ছিল পরীমণির। এই সময়ে তিনি রাজ কুন্দ্রার সঙ্গে কোনো পর্নকাণ্ডে জড়িয়েছেন কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

র‌্যাবের হাতে আটক হওয়ার পর থেকেই একের পর এক অভিযোগ উঠে আসছে পরীমণির বিরুদ্ধে। এখন দেখার বিষয় রাজ কুন্দ্রার পর্নকাণ্ডের সঙ্গে এই নায়িকার কোনো সংশ্লিষ্টতা পায় কিনা ভারতীয় পুলিশ!

 

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর