1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

রিজেন্ট চেয়ারম্যানের বিরুদ্ধে অনুসন্ধান করবে দুদক

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৫৭ বার পড়া হয়েছে

রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ ওরফে সাহেদ করিমের অনিয়ম-দুর্নীতির অনুসন্ধান করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বর্তমানে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ যাচাই-বাছাই চলছে বৃহস্পতিবার (৯ জুলাই) দুদকের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান দুদক সচিব মোহাম্মদ দিলোয়ার বখ্ত।

তিনি বলেন, খুব শিগগিরিই রিজেন্টের মালিকের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়া হতে পারে। রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে অনিয়ম এবং প্রতারণার অভিযোগে ৬ জুলাই র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল উত্তরায় অবস্থিত হাসপাতালের একটি শাখায় অভিযান চালায়। সেখানে করোনাভাইরাস পরীক্ষা না করেই ভূয়া সনদ দেয়াসহ নানা ধরনের অনিয়মের প্রমাণ পায় র‍্যাব। পরদিন অনিয়মের অভিযোগে হাসপাতালের উত্তরা শাখা সিলগালা করে দেয় র‍্যাব।

একই দিনে রিজেন্ট হাসপাতালের মিরপুর এবং উত্তরা দুইটি শাখারই কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়ে একটি বিজ্ঞপ্তি ইস্যু করে স্বাস্থ্য অধিদফতর। এরই মধ্যে রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমের বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গ্রেফতার করা হয়েছে তার ভায়রা ও তার প্রধান সহযোগীকে।

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন