1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন

রুক্মিণীর বলিউডযাত্রা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

শুরুটা হয়েছিল মুম্বাই থেকেই। রুক্মিণী মৈত্র তখন মডেলিং করেন সেখানে। তারপর টালিগঞ্জে। কলকাতার সিনেমাতে শুধু অভিনয়ই তো নয়, জড়িয়ে গেলেন দেবের সঙ্গে প্রেমে। সেই রুক্মিণী আবার মুম্বাইয়ে হাজির। গতকাল তাঁর অভিষেক হলো বলিউড নায়িকা হিসেবে।

রুক্মিণী বলিউডে অভিনয় করছেন। এ খবর অবশ্য বেশ আগের। বছরের শুরুর দিকে বলিউড অভিনেতা বিদ্যুৎ জামাল তাঁর নতুন ছবি সনক-এর পোস্টার প্রকাশ করেন টুইটারে। সেখানে মেনশন করেছিলেন রুক্মিণীকে। তখনই চাউর হয়ে যায়, বলিউডের রাস্তা ধরে ফেলেছেন তিনি।

চার বছর আগে চ্যাম্প ছবিতে টালিউডে অভিষেক হয় রুক্মিণীর। বিপরীতে প্রেমিক দেব। এরপর একে একে করেছেন ককপিট, কবির, পাসওয়ার্ড-এর মতো ছবি। একটু একটু করে নিজের জায়গা করে নিয়েছেন টালিউডে। আর আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে সুইজারল্যান্ড ছবিতে কুড়িয়েছেন প্রশংসা।

এসব সবার জানা। কিন্তু ভেতরে–ভেতরে তিনি যে বলিউডে নোঙর ফেলে চলেছেন, এ খবর হয়তো অনেকেরই ছিল অজানা। ভারতীয় স্থানীয় গণমাধ্যমে রুক্মিণী বলেছিলেন, ‘আমি আসলে আগে থেকে কাউকেই কিছু জানাতে চাইনি। খুব ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া কেউই জানত না। আমার কাজ তাঁরা দেখেছিলেন। তাঁরাই আমার সঙ্গে যোগাযোগ করেন। কলকাতায় কাউকে তাঁরা প্রস্তাব করেননি। আমি একটা অডিও ক্লিপ পাঠাই। তাঁদের পছন্দ হয়। তারপর সবকিছু চূড়ান্ত হয়।’

কনিষ্ক ভার্মার পরিচালনায় ছবিটিতে নায়ক হিসেবে আছেন বলিউডের অ্যাকশন হিরোখ্যাত বিদ্যুৎ জামালকে। এ ছবিতেও সন্ত্রাসীদের সঙ্গে ধুন্ধুমার মারামারি করতে দেখা যাবে তাঁকে। আর তাঁর নায়িকা হিসেবে থাকবেন রুক্মিণী।

ছবির গল্পে হৃদ্‌রোগে আক্রান্ত রুক্মিণী। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁর প্রেমিক বিদ্যুৎ। সেই রোগের চিকিৎসা করাতে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। কিন্তু হাসপাতাল থেকেই গল্পের মোড় ঘুরে যায় অন্যদিকে। হাসপাতাল দখল করে সন্ত্রাসীরা। জিম্মি করা হয় সবাইকে। সেখানে আটকে পড়েন রুক্মিণীও। তখন তাঁকে বাঁচাতে হাজির হন বিদ্যুৎ জামাল। একের পর এক জঙ্গিকে মোকাবিলা করে এগিয়ে যান বিদ্যুৎ। কিন্তু শেষ পর্যন্ত রুক্মিণীর কাছে কি পৌঁছাতে পারবেন?
একটি ওটিটি প্ল্যাটফর্মে গতকাল মুক্তি পেয়েছে ছবিটি। শেষ জানতে সেখানেই ঢুঁ মারতে হবে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর