1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

‘রোমান্স’ দৃশ্য ধারণ করা যাবে

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৫৯ বার পড়া হয়েছে

দীর্ঘ দুই মাস পর খুলে দেওয়া হয়েছে বিএফডিসি। শুটিংয়ের জন্যও প্রস্তুত বিভিন্ন ফ্লোর। কিন্তু করোনা প্রকোপে এখনো নীরব। এদিকে লকডাউন তুলে নেওয়ায় আগামী ৫ জুন থেকে সিনেমার শুটিং, এডিটিং, ডাবিং—সব করতে পারবেন বলে সভায় এই সিদ্ধান্ত নেন প্রযোজক, পরিচালক সমিতি। এতে বলা হয় খুব সংক্ষিপ্ত আকারে প্রোডাকশন ডিজাইন করতে হবে, ইউনিটের লোকজন কমাতে হবে।

চিত্রনাট্যের প্রয়োজনে শিল্পীদের মারামারি, রোমান্স, নাচ-গান ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়। করোনার এই পরিস্থিতিতে এসব দৃশ্যের শুটিং কীভাবে করা হবে এমন প্রশ্ন করা হয়েছিল।

জবাবে প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, চিত্রনাট্যের প্রয়োজনে চলচ্চিত্রে ফাইট, নাচ-গান, রোমান্স থাকবে। এটা বাদ দেওয়া সম্ভব নয়। স্বাস্থ্যবিধি মেনেই এগুলো করা হবে।

করোনায় অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করতে বাধা নেই। এজন্য আমরা শুটিং শুরু আগে শিল্পীদের করোনা টেস্ট করিয়ে নেব। এছাড়া শুটিং সেটে লোকসংখ্যা কম থাকবে। থার্মাল গান, স্যানিটাইজার রাখা হবে। শুটিং করে নায়ক-নায়িকা সাতদিন আইসোলেশনে থাকবেন। আশা করছি, এতে করে রোমান্স, মারামারির দৃশ্যের শুটিং করতে কোনো সমস্যা হবে না।

বেশকিছু সিনেমার কাজ বাকি রয়েছে। করোনা তাণ্ডবের কারণে তা আটকে ছিল। এসব সিনেমার শুটিং, ডাবিং ও এডিটিংয়ের কাজ শেষ করার পরিকল্পনা করেছেন সিনেমার প্রযোজক-পরিচালকরা।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর