1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিগগিরই শিশুদের করোনা টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

আগামী ডিসেম্বর-জানুয়ারির মধ্যে দেশের প্রায় ৫০ ভাগ মানুষকে করোনার টিকা দেওয়া হবে। মার্চ-এপ্রিল বা তারও আগে প্রায় ৭০ থেকে ৮০ ভাগ মানুষ টিকা পাবে। অল্প কিছু দিনের মধ্যে ১২ থেকে ১৭ বছরের শিশুদের করোনা টিকা দেওয়া শুরু হবে।

শনিবার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়া শুভ্র সেন্টারে সদর ও সাটুরিয়া উপজেলার দুর্গাপূজা মণ্ডপের প্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং অনুদান প্রদান অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি একথা বলেন। মন্ত্রী আরও বলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) থেকে আমাদের বিনামূল্যে দ্বিগুণ টিকা দিতে চাচ্ছে। তারা আমাদের দেশে টিকা উৎপাদনে সহযোগিতা করারও আশ্বাস দিয়েছে। তিনি বলেন নিয়ম মেনে পূজার আনন্দ করতে হবে। আনন্দ যেন কষ্টের কারণ না হয়। সতর্ক থাকতে হবে আমরা যেন সংক্রমিত না হই।

এ সময় ১৭৬টি দুর্গাপূজা মণ্ডপের জন্য ৫০০ কেজি করে চালের ডিও লেটার হস্তান্তর করেন। জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক অনির্বাণ পালসহ ১৭৬টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর