1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৬ পূর্বাহ্ন

শীর্ষে পরীমনি, শাকিবকে ছাড়িয়েছেন অপু

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৩৩ বার পড়া হয়েছে

কিছুদিন আগে এশিয়ার ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করে বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এতে ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় স্থান করে নেয় বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

এবার সোশ্যালবেকারস ডটকম প্রকাশ করেছে বাংলাদেশের শীর্ষ ডিজিটাল তারকাদের নাম। শোবিজ অঙ্গন থেকে এ তালিকার সবার উপরে জায়গা করে নিয়েছেন পরীমনি।

পরীমনির ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৮৯ লাখ ৮৭ হাজার ৩৮১। এ তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন সংগীতশিল্পী তাহসান খান। যার লাইকের সংখ্যা ৮২ লাখ ৩১ হাজার ১২০। তৃতীয় অবস্থানে রয়েছেন দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এ অভিনেত্রীর ফেসবুকে লাইকের সংখ্যা ৭০ লাখ।

এ তালিকার চতুর্থ অবস্থানে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। যার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৬ লাখ ২২ হাজার ৫৮০। উপস্থাপক ও অভিনয়শিল্পী হানিফ সংকেতের অবস্থান পঞ্চম। তার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৪ লাখ। ৬ষ্ঠ অবস্থানে রয়েছেন ‘ও প্রিয়া’ খ্যাত শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। যার ফেসবুকে লাইকের সংখ্যা ৩৪ লাখ ৬৩ হাজার ৪০৭।

ঢালিউড কুইন অপু বিশ্বাস ও শাকিব খান রয়েছেন যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে। অপু বিশ্বাসের ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৩১ লাখ ২৫ হাজার ১৯০। অন্যদিকে শাকিব খানের পেজে রয়েছে ৩০ লাখ ৭৮ হাজার ৬৬৩। এখানে শাকিব খানের চেয়ে এগিয়ে রয়েছেন অপু বিশ্বাস। নবম ও দশম স্থানে জায়গা পেয়েছেন সংগীতশিল্পী পড়শি ও অভিনেত্রী সাফা কবির। যাদের পেজে লাইকের সংখ্যা যথাক্রমে ৩০ লাখ ৭০ হাজার ৯৯৬ ও ২৮ লাখ।

সুত্রঃ রাইজিং বিডি।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর