1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

শুরু হয়েছে দীঘির নতুন অভিযাত্রা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৫৭ বার পড়া হয়েছে

যে বয়সে শিশুরা স্কুলে যাওয়া শুরু করে; ঠিক সে সময়েই অভিনয়ে নাম লেখান দীঘি। একটি বিজ্ঞাপনে কাজ করে ছোট থাকতেই তারকা খ্যাতি পান তিনি।

এরপর অনেক ছবিতে অভিনয় করে তারকাশিল্পীতে পরিণত হন দীঘি। এরপর ২০১২ সাল থেকে দীর্ঘ সময় অভিনয়ে বিরতি দিয়েছিলেন তিনি। এ সময়টায় শুধু পড়ালেখা নিয়েই ব্যস্ত ছিলেন।

এখন দীঘি আর শিশুশিল্পী নয়, বয়সও বেড়েছে আর সেই সঙ্গে শিশুশিল্পীর তকমাও মুছে ফেলেছেন। পুরোদস্তুর একজন চিত্রনায়িকা হিসেবে নতুন অভিযাত্রা শুরু করেছেন চিত্রজগতে।

এরই মধ্যে একাধিক নতুন ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন দীঘি। একটি ছবির কাজও শেষ করেছেন। এটির নাম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এ ছবিতে দীঘি বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন।

এতে অভিনয় প্রসঙ্গে দীঘি বলেন, এ চরিত্রে অভিনয়ের আগে অনেক টেনশনে ছিলাম যে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব কিনা। তবে পরিচালক রনি ভাই ও আমার বাবা সহযোগিতা করায় কাজটি সহজেই শেষ করতে পেরেছি। তবে কেমন অভিনয় করেছি, তা এখনই বলতে পারব না। দর্শক বিচার করবেন এ কাজটির সফলতা ও ব্যর্থতার।

এদিকে আগামী মাসে আরও দুটি ছবির কাজ শুরু করবেন দীঘি। এগুলো হল- দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘তুমি আছ তুমি নেই’ এবং কাজী হায়াতের পরিচালনায় ‘যোগ্য সন্তান’ ছবি দুটি।

আগামীকাল সোমবার দীঘির জন্মদিন। জন্মদিনকে ঘিরে বিশেষ কোনো আয়োজন নেই। তবে দীঘি জানান, দুপুরে শুধু বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন তিনি। দীঘি তার বাবা অভিনেতা সুব্রতের নির্দেশনায় ক্যারিয়ার এগিয়ে নেয়ার পরিকল্পনা করছেন।

এছাড়া তার মা প্রয়াত চিত্রনায়িকা দোয়েলের স্বপ্ন পূরণ করতে নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত করার স্বপ্ন নিয়ে নতুনভাবে চিত্রজগতে কাজ শুরু করেছেন এই অভিনেত্রী।

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন