1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

‘শয়তান আমাকে আকৃষ্ট করত’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৮০ বার পড়া হয়েছে

কথায় বলে মাথায় যদি ভূত চাপে তাহলে সেই ভূতকে নামানো মুশকিল। কিন্তু, যদি ধরুন শয়তান চাপে তাহলে কী হবে? সেরকমই এক কাহিনী থুড়ি বাস্তব এক চরিত্রের কথা বলবো আপনাদের। তিনি এমন এক ব্যক্তি, যিনি শয়তানের প্রতি আকৃষ্ট হয়ে ট্যাটুর মাধ্যমে তার শরীরের প্রায় ৮০% পরিবর্তন করে ফেলেছেন। নিজের এক ভয়ঙ্কর রূপ তুলে ধরেছেন সমাজের সামনে। নিজের চেহারার প্রায় সম্পূর্ণটাই বদলে ফেলেছেন তিনি। যার কথা বলছি তার নাম মিশেল ফারো প্রাদো ,ব্রাজিলিয়ান ট্যাটু আর্টিস্ট।

সোশ্যাল মিডিয়ায় ডায়াব্লো প্র্যাদো বা ডেভিল প্রাদো নামে পরিচিত তিনি। নিজেকে শয়তানের রূপ দিতে গিয়ে নাকের সামনের অংশকে ছোট করে ফেলেছেন, বাদ দিয়েছেন হাতের একটি আঙুলও। ট্যাটুর মাধ্যমে নিজের একটি ডানা এবং শিংও বানিয়েছেন।

একদা গৃহহীন মাদকাসক্ত ৪৬ বছর বয়সী এই ট্যাটু শিল্পীর কথায়, ‘এই ভয়ঙ্কর রুপে পরিণত হওয়ার কোনও পরিকল্পনা প্ল্যানিং আমার ছিল না, এরকম কোনও ধারণাও আমার ছিল না। কিন্তু এই ভয়াবহ রুপ আমাকে আকৃষ্ট করেছে। এই ভয়ঙ্কর রূপের আড়ালে আমার একটি সুন্দর হৃদয় আছে।’

এখানেই শেষ নয়, মাদকাসক্ত জীবন কাটানোর সময়ে শয়তান বা অশুভ শক্তি নাকি তাকে জীবনের মূল স্রোতে ফেরাতে তাকে অনেক সাহায্য করেছে এমন আজব দাবিও করেছেন প্রাদো। তাঁর স্ত্রী বছর ৩৬-এর ক্যারল প্রাদো। তিনিও সোশ্যাল মিডিয়ায় ‘ডেমন উওম্যান’ হিসাবে খ্যাত।

নীরবে, নিভৃতে কোভিড আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সৌরভ কোনওভাবে মিস্টার প্রাদোর থেকে পিছিয়ে রাখতে রাজি নন। তিনিও তার চেহারার আমুল পরিবর্তন করে চমক সৃষ্টি করেছেন একই ভাবে। সাও পাওলোর বাসিন্দা এক দম্পতি বিগত পাঁচ বছর ধরে ধীরে ধীরে নিজেদের এই রূপে সমাজের সামনে তুলে ধরেছেন। যদিও প্রাদো দম্পতির এই রূপ নানাভাবে সমালোচিত হয়েছে। সমাজে অনেক ঘৃণা সহ্য করতে হয়েছে তাঁদের। তবে ঘৃণার থেকে ভালোবাসা এবং মানুষের সমর্থন পেয়েছেন অনেক বেশি, তাই তিনি পুরোনো কথা মনে রাখতে চান না।

নিজেকে বদলানোর কথা তো মাথাতেই আনতে পারেন না। তাই এই বিদঘুটে, ভয়ঙ্কর রূপ নিয়ে দিব্যি আছেন প্রাদো দম্পতি। সূত্র – রয়টার্স

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর