1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:২১ অপরাহ্ন

সংসার ভাঙলো অপূর্ব’র, যা বললেন অদিতি

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৮ মে, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

বেশ কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ ঘটেছে ছোটপর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির। বিবাহ বিচ্ছেদের খবরে শিরোনামে। রবিবার (১৭ মে) প্রকাশ্যে আসে এই বিচ্ছেদের খবর!

গণমাধ্যমকে বারবার এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও রাতে নিজের ফেসবুকে ‘ডিভোর্স’ নিয়ে বিস্তারিত লেখেন অপূর্বর প্রাক্তন স্ত্রী। ডিভোর্স-এর সিদ্ধান্তের কারণে যেন অপূর্ব’র ক্যারিয়ারে কোনো প্রভাব না পড়ে, সে বিষয়ে ভক্ত অনুরাগীদের অনুরোধ করেন নাজিয়া। সম্পর্কে না থাকলেও অপূর্ব সম্পর্কে অদিতির মনোবভাব ইতিবাচক।

নাজিয়া সোশ্যাল হ্যান্ডেলে লেখেন, অপূর্ব একজন অমায়িক বাবা, ভাই, দায়িত্বশীল পুত্র এবং একজন ভাল মানুষ। লাখও ভক্তদের কাছে তিনি অসম্ভব মেধাবী, যা তিনি নিজেই অর্জন করেছেন। তিনি যে অবস্থানে আছেন, তার যোগ্য তিনি। দয়া করে তাকে তার ব্যক্তিগত জীবন দিয়ে নয়, তার অসাধারণ কাজগুলো দিয়ে বিচার করুন।

অদিতি বলেন, দুর্ভাগ্যক্রমে আমরা কিছু কারণে একসাথে থাকছি না তবে আমি তার জন্য সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি। তিনি আমাকে সেরা উপহার হিসেবে পুত্র আয়াশকে দিয়েছেন। ডিভোর্সের সিদ্ধান্তের জন্য দয়া করে আমাদের কাউকে ভুল বুঝবেন না। আপনারা যেভাবে আমাদের ভালবাসা দিয়ে এসেছেন এবং সমর্থন করেছেন, আশা করি তা অব্যাহত রাখবেন।। সেইসাথে কোনো ভিত্তিহীন সংবাদে যে সাংবাদিকরা বিভ্রান্ত না হন সে বিষয়েও অনুরোধ জানান তিনি।

এরআগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

এ জাতীয় আরো খবর