1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

সবজির আড়ালে চোলাই মদ পাচার

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি: সবজির আড়ালে অভিনব কায়দায় বিপুল পরিমাণ পাহাড়ি চোলাই মদ পাচারকালে রাউজান থানা পুলিশ গ্রেপ্তার করেছে সেলিম উদ্দিন (২৫) নামের এক যুবককে। তিনি সিএনজি অটোরিকশার চালক। সোমবার দুপুরে চারাবটতল নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্র জানায়, সিএনজি অটোরিকশার চালক সেলিম উদ্দিনের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার রাজা নগর ইউনিয়নের হালিমপুর গ্রামে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে রাঙ্গামাটির দিক থেকে হাটহাজারী দিকে যাচ্ছিলেন সেলিম। তার সিএনজিতে (চট্টগ্রাম থ-১১-৬৯৭৮) সবজি বোঝাই করা ছিল। তার আড়ালেই ছিল চোলাই মদের চালান। পুলিশের নজর এড়াতে নেয়া হয় এ কৌশল।
এদিকে সোর্স মারফত সংবাদ পেয়ে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহর নির্দেশে একটি টিম অবস্থান নেয় চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের চারাবটতল নামক স্থানে। সিএনজি তল্লাশি করে তাতে পাওয়া যায় ১০টি বস্তায় রাখা চোলাই মদের চালান। সেখানেও নেয়া হয় বিশেষ কৌশল। ওরস্যালাইনের প্যাকেটে ভর্তি করা হয়েছিল প্রায় এক ‘শ লিটার চোলাই মদ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম জানান, পাঁচ হাজার টাকা ভাড়ার বিনিময়ে তিনি মাদক চালান নিয়ে যাচ্ছিলেন রাঙ্গামাটি জেলার কাউখালি থানার সুগারমিল নামক স্থান থেকে। হাটহাজারী উপজেলার চৌধুরী হাটে হাজেরা নামের এক মহিলার কাছে তা পৌঁছে দেয়ার কথা ছিল। এর আগে তিনবার সবজির আড়ালে মদ পাচার করেছেন বলে তিনি জানান।

মাদক চালান আটকের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ এ মাদকচক্রে জড়িত অন্যদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা করছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর